Type Here to Get Search Results !

গোপন সূত্রে খবর পেয়ে পাণ্ডবেশ্বরে থেকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার এক দুষ্কৃতী,উদ্ধার নাইন এম.এম কারবাইন,পিস্তল


প্রতিনিধি,দুর্গাপুর:-গোপন সূত্রে খবর পেয়ে পাণ্ডবেশ্বরের রামনগর তিন নম্বর কোলিয়ারি এলাকার একটি মন্দিরের কাছ থেকে পুলিশ শিবু পাসোয়ান নামে এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করল।ধৃতের কাছ থেকে একটি নাইন এম.এম কারবাইন,একটি নাইন এম.এম,পিস্তল,ও আরো একটি রাইফেল উদ্ধার করল পুলিশ।এই শিবু পাসোয়ান,সুনীল পাসোয়ান ওরফে শোলের সাগরেদ।

চলতি মাসের এক তারিখে নাকা চেকিং চলাকালীন পাণ্ডবেশ্বর থেকে গ্রেপ্তার করা হয়েছিল সুনীল পাসোয়ান ওরফে শোলেকে।পুলিশ নিজেদের হেফাজতে নিয়ে সুনীলকে জেরা করার পর শিবুর সন্ধান পায়,এরপর বৃহস্পতিবার পাণ্ডবেশ্বরের রামনগর তিন নম্বর কোলিয়ারি এলাকা সংলগ্ন একটি মন্দির থেকে শিবুকে গ্রেপ্তার করে পুলিশ।

এরপরই শিবু পুলিশী জেরার মুখে এই আগ্নেয়াস্ত্রগুলির সন্ধান দেয়।আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসি(ইস্ট )অভিষেক গুপ্তা জানান,সুনীল পাসোয়ানের কাছেও একটি কারবাইন উদ্ধার হয়েছিল, শিবুর কাছ থেকে ও উদ্ধার হলো একটি,এখন পুলিশ খতিয়ে দেখছে এই অস্ত্র কারবারে আর কারা কারা জড়িত আছে।

আরো পড়ুন:-নিষিদ্ধ অনলাইন লোটো খেলার অভিযোগে গ্রেপ্তার হল ৫ জন 

শিবুকে নিজেদের হেফাজতে নিয়ে পুলিশ জেরা করে আরো তথ্য পাওয়ার চেষ্টা করছে।দুর্গাপুর মহকুমা আদালতে অভিযুক্তকে শুক্রবার তোলা হয়।তবে দুষ্কৃতী দমনে  আসানসোল দুর্গাপুর পুলিশের এটি বড় সাফল্য। আসানসোল দুর্গাপুর পুলিশের ডিসি(ইস্ট )অভিষেক গুপ্তা জানিয়েছেন,ধৃতদের জেরা করে আরো তথ্য পাওয়ার চেষ্টা চলছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad