Type Here to Get Search Results !

গাড়ি প্রতারণা চক্রের পর্দা ফাঁস, গ্রেপ্তার দুই

 


সোমনাথ মুখার্জি , অন্ডাল : গাড়ি প্রতারনা চক্রের পর্দা ফাঁস, পুলিশের হাতে ধরা পড়ল চক্রের দুই চাঁই । অভিযুক্তদের আজ তোলা হয় দুর্গাপুর মহকুমা আদালতে । জিজ্ঞাসাবাদের জন্য ধৃতদের ১৪ দিনের হেফাজতের আবেদন জানানো হবে বলে পুলিশ সূত্রের খবর ।








পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে-ই চলছিল গাড়ি প্রতারণার চক্র । বিভিন্ন ব্যক্তিদের কাছ থেকে প্রতারক-রা মোটা টাকার লোভ দেখিয়ে গাড়ি নিত, সরকারি বেসরকারি সংস্থায় ভাড়া খাটানোর নাম করে । নতুন গাড়ি কেনার জন্য ফাইন্যান্সের ব্যবস্থা করে দেওয়ার ও টোপ দেওয়া হতো । পরে সেই গাড়ি বিক্রি করে দেওয়া হতো পানাগড় অথবা অন্য কোথাও কাবাড়িতে । যাতে কোন সন্দেহ না হয় সেই জন্য গাড়ি চুরি হয়ে গেছে বলে জানিয়ে দেওয়া হতো গাড়ির মালিক কে । 







থানাতে গাড়ি চুরির অভিযোগ দায়ের করতো প্রতারক-রা । দীর্ঘদিন ধরে-ই চলছিল এই কারবার । এরকমই দায়ের হওয়া একটি অভিযোগের তদন্ত করতে গিয়ে অন্ডাল থানার পুলিশ খোঁজ পায় প্রতারক চক্রের । যারা অভিযোগ দায়ের করছে তারাই এই কাজের সাথে যুক্ত বলে তদন্তে জানতে পারে পুলিশ । বিষয়টি নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার অন্ডাল থানার পুলিশ প্রতারণা চক্রের দু'জনকে গ্রেফতার করে । ধৃতদের একজন ইমরান খান । হিরাপুর থানার  বার্নপুরের রাধানগর রোডের বাসিন্দা । অপরজন অন্ডাল থানার খাসকাজোড়ার বাসিন্দা অমিত যাদব ।







ধৃতদের আজ শুক্রবার দুর্গাপুর মহাকুমা আদালতে হাজির করে পুলিশ । ধৃতদের জিজ্ঞাসাবাদে অনেক তথ্য মিলতে পারে বলে দাবি পুলিশের । সেজন্য তাদের ১৪ দিনে হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে বিচারকের কাছে বলে অন্ডাল থানার আধিকারিক জানান ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad