Type Here to Get Search Results !

কৃষকদের নিয়ে প্রশিক্ষণ শিবির অনুষ্ঠিত হলো কাঁকসার কৃষক বাজারে



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- কাঁকসা ব্লকের কৃষকদের নিয়ে প্রশিক্ষণ শিবির অনুষ্ঠিত হলো কাঁকসার বৃন্দাবনপুর গ্রাম সংলগ্ন কাঁকসা কৃষক বাজারে।শনিবার দুপুরে কৃষকদের নিয়ে অনুষ্ঠিত প্রশিক্ষণ শিবির থেকে  ১০ জন কৃষকের হাতে কৃষি কাজে ব্যবহৃত ব্যাটারি চালিত স্প্রে মেশিন প্রদান করেন রাজ্যের পঞ্চায়েত ও গ্রাম উন্নয়ন মন্ত্রী প্রদীপ মজুমদার। এছাড়াও এদিন ১০০ জন কৃষকের হাতে লাউ, কুমড়ো, ঝিঙে সহ বিভিন্ন ফসলের বীজ তুলে দেওয়া হয়।








রাজ্যের পঞ্চায়েত ও গ্রাম উন্নয়ন মন্ত্রী প্রদীপ মজুমদার ছাড়াও এদিন প্রশিক্ষণ শিবিরে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলার জেলা পরিষদের সহ-সভাধিপতি সমীর বিশ্বাস,কাঁকসার বিডিও পর্ণা দে, এগ্রিকালচার দপ্তরের জয়েন্ট সেক্রেটারি দিব্য নারায়ণ চ্যাটার্জী সহ বিশিষ্টজনেরা।







পশ্চিম বর্ধমান জেলার জেলা পরিষদের সহ-সভাধিপতি সমীর বিশ্বাস জানিয়েছেন কৃষকরা যাতে প্রশিক্ষণ নিয়ে আরও উন্নত মানের ফসল ফলাতে পারে এবং চাষ করে আরও বেশি পরিমাণে লাভের মুখ দেখতে পারে সেই বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়।







কৃষকদের নিয়ে যাতে আগামী দিনে কৃষক মান্ডিতে বড় আকারে সভা এবং প্রশিক্ষণ শিবির করা যায়, সেই কারণে কৃষক মান্ডির ভেতর একটি অডিটোরিয়াম গড়ে তোলার জন্য আধিকারিকদের নির্দেশ দেন পঞ্চায়েত মন্ত্রী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad