Type Here to Get Search Results !

সারা ভারত ক্ষেতমজুর ইউনিয়নের কর্মী সম্মেলনকে সফল করতে পানাগড়ে প্রচার অভিযান করলেন বাম কর্মী সমর্থকরা



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:-  সারা ভারত ক্ষেতমজুর ইউনিয়নের কর্মী সমর্থকদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ১৫ই ফেব্রুয়ারি থেকে ১৮ই ফেব্রুয়ারি পর্যন্ত হাওড়া জেলায়।সেই সম্মেলনে ভারতবর্ষের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিনিধিরা যোগ দেবেন।সেই সম্মেলনকে সফল করতে শনিবার সকাল ১১টা  থেকে পানাগড় বাজারে প্রচার অভিযান শুরু করেন বাম কর্মী সমর্থকরা।







সকাল থেকে শুরু হওয়া তাদের এই প্রচার অভিযান শনিবার বিকালে শেষ হয়।পাশাপাশি এদিন সম্মেলন সফল করার জন্য  পানাগড় বাজারে ব্যবসায়ীদের কাছ থেকে গণ সংগ্রহ  করেন বাম কর্মী সমর্থকরা।






এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলার সিপিআইএমের জেলা সম্পাদক মন্ডলীর সদস্য বিরেশ মন্ডল, কাঁকসা এক নম্বর থানা কমিটির ক্ষেতমজুর সংগঠনের সম্পাদক সুমন্ত ব্যানার্জি, বাম নেতা রামাশ্রয় ঝাঁ, সহ বিভিন্ন বাম সংগঠনের কর্মী সমর্থকরা,







সিপিআইএমের জেলা সম্পাদক মন্ডলীর সদস্য বীরেশ মন্ডল জানিয়েছেন খেতমজুর সংগঠনের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে এবং সংগঠনকে মজবুত করতে সম্মেলন অনুষ্ঠিত হবে। সেই সম্মেলনে উপস্থিত থাকবেন কেরালার মুখ্যমন্ত্রী সহ একাধিক বাম নেতা কর্মী। সেই সম্মেলন সফল করার জন্য তারা প্রচার অভিযান শুরু করেছেন। পাশাপাশি ব্যবসায়ীদের কাছে তারা গণ সংগ্রহ করেন আজ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad