Type Here to Get Search Results !

রেশনের কুপন কাটার পরও মিলছে না উপভোক্তাদের রেশনের সামগ্রী, প্রতিবাদে থানা ঘেরাও করে বিক্ষোভ গ্রামবাসীদের



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- গত চার মাস ধরে রেশনের কুপন কাটার পরও মিলছে না উপভোক্তাদের রেশনের সামগ্রী। তাই রেশনের সামগ্রী পাওয়ার জন্য শনিবার সকালে বুদবুদ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান বুদবুদের কয়েকশো গ্রামবাসী।







এদিন বুদবুদ থানা ঘেরাও করে বিক্ষোভ দেখানোর পর বুদবুদ থানার ভারপ্রাপ্ত আধিকারিক এর কাছে একটি স্মারকলিপি জমা দেন গ্রামের বাসিন্দারা।এলাকাবাসীর অভিযোগ গত চার মাস ধরে রেশনের সামগ্রী পাওয়ার জন্য রেশনের কুপন কাটার পরেও রেশনের কোন সামগ্রী তারা পাচ্ছেন না।রেশন ডিলারের কাছে তারা রেশনের সামগ্রী আনতে গেলেও তাদের ফিরিয়ে দেওয়া হচ্ছে।







যদিও রেশন ডিলার স্পষ্ট জানিয়েছেন তিনি রেশনের সামগ্রী বিতরণ করার জন্য যখন এলাকায় ঢোকেন তখন তাদের মারধর করা হয় এবং রেশনের সামগ্রী কেড়ে নেওয়া হয়। এছাড়াও রেশন দোকান থেকেও রেশনের সামগ্রী এক প্রকার লুট করে নেওয়া হয়েছে।বুদবুদ গ্রাম পঞ্চায়েত উপপ্রধান রুদ্রপ্রসাদ কুন্ডু ও তার দলবল তাদের মারধর করে এবং রেশনের সামগ্রী কেড়ে নিয়ে যায় বলে অভিযোগ।তারপর থেকেই তিনি রেশনের সামগ্রী দিতে পারছেন না বলে অভিযোগ রেশন ডিলারের।







যদিও অভিযোগ অস্বীকার করে বুদবুদ গ্রাম পঞ্চায়েত উপপ্রধান রুদ্রপ্রসাদ কুন্ডু জানিয়েছেন তার বিরুদ্ধে অভিযোগ উঠছে অথচ তিনি এই বিষয়ে কিছুই জানেন না।এলাকার মানুষ রেশন পাচ্ছেন না। উল্টে এলাকার মানুষ তার কাছে অভিযোগ জানাচ্ছে বারবার।







বর্ধমান সদরের বিজেপির জেলা সহ-সভাপতি রমন শর্মার অভিযোগ শুধু বুদবুদের ঘটনা নয় গোটা রাজ্যজুড়ে এই ঘটনা প্রকাশ্যে আসছে। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সাধারন মানুষের জন্য রেশন পাঠাচ্ছেন কিন্তু সেই রেশন উপ ভোক্তাদের দিতে পারছেন না রেশন ডিলাররা। তার কারণ হলো তৃণমূল নেতারা যেভাবে 'তোলাবাজি' করছে এবং 'কাট মানি' খাচ্ছে। এবং রেশন ডিলারের গোডাউন খুলে মাল নিয়ে চলে যাচ্ছে। তারপরে রেশন ডিলার কোথা থেকে রেশনের সামগ্রিক পাবেন উপভোক্তাদের দেওয়ার জন্য। দুর্ভাগ্য আমাদের যে পশ্চিমবঙ্গের এমন অবস্থা করেছে 'তোলা মূল' দলটা। শুধু 'তোলাবাজি করো এবং ১৪ তলায় পাঠাও' এই হল তাদের কাজ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad