Type Here to Get Search Results !

পাণ্ডবেশ্বরের খনি অঞ্চল পরিদর্শনে কেন্দ্রীয় কয়লা মন্ত্রী



সংবাদদাতা ,পাণ্ডবেশ্বর:- বৃহস্পতিবার  বেলা সাড়ে দশটা নাগাদ  পাণ্ডবেশ্বর এলেন কেন্দ্রীয় কয়লা মন্ত্রী প্রহ্লাদ যোশি । এদিন পাণ্ডবেশ্বর এসে সোনপুর বাজারির প্রজেক্ট পরিদর্শন করেন তিনি । সোনপুর বাজারির ভিউ পয়েন্ট থেকে সম্পূর্ণ প্রজেক্ট পরিদর্শন করেন মন্ত্রী। পরিদর্শন করেন শনপুর বাজারের অত্যাধুনিক স্যালো মেশিন । 










এরপর দুর্গাপুর ফরিদপুর ব্লকের লাউদোহার ঝাজরা প্রজেক্টে  দুপুর একটার সময় সেফটি হেলমেট পরে খনির উপরে পূজো দিয়ে অন্যান্য আধিকারিকদের সঙ্গে ডুলির মাধ্যমে খনির নিচে নেমে খনি পরিদর্শন করেন। খনি গহ্বর পরিদর্শন করার পর প্রতিক্রিয়ায় তিনি বলেন, এর আগে তিনি অনেক খোলামুখ খনি পরিদর্শন করেছেন, তবে খনির নিচে ডুলির মাধ্যমে এটাই তার প্রথম নিদর্শন বলে জানান।










কেন্দ্রীয় কয়লা-মন্ত্রীর সফর ঘিরে খনি এলাকায় ছিল কড়া নিরাপত্তা।  তিনি বলেন আমি আগেও খনিতে নেমেছি কিন্তু ২২৫ মিটার নিচে এত গভীরে আমি এই প্রথমে নামলাম, এত নিচে ইসিএল এর  কর্মী,আধিকারিক যেভাবে কয়লা উত্তোলন করছেন তা সত্যিই প্রশংসনীয় । তিনি বলেন প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা কয়লা উৎপাদনে অনেক বেশি জোর দিচ্ছি,তিনি আশাবাদী আগামী দিনে  ৯০০ মিলিয়ন টন ডোমেস্টিক ক্ষেত্রে কয়লা উৎপাদন হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad