Type Here to Get Search Results !

বিজেপির যুব মোর্চার বর্ধমান জেলা সভাপতি কে বহিস্কারের দাবি নিয়ে পোস্টার পড়ল বর্ধমান শহরে



সংবাদদাতা,পূর্ব বর্ধমান:- শুক্রবার দিনভর বর্ধমান জেলা বিজেপির দপ্তরে বিজেপির যুব মোর্চার রাজ্য কার্যকারিণী সভা অনুষ্ঠিত হয়। আর সেই দিনেই যুব মোর্চার বর্ধমান জেলা সভাপতি পিন্টু সামকে বহিস্কারের দাবি নিয়ে পোস্টার পড়ল বর্ধমান শহরের কোর্ট এলাকায়। 









ওই পোস্টারে শ্রী সামকে ' প্রাক্তন হার্মাদ' বলে বর্ণনা করে তার বিরুদ্ধে চাকরির নাম করে পয়সা নেবার অভিযোগ করা হয়েছে। তোলা হয়েছে নারীঘটিত কেলেঙ্কারির অভিযোগ।'  যদিও পোস্টারটি বেনামী। কে বা কারা লাগিয়েছে জানা যায় নি।










এই পোস্টার নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাস। তিনি বলেন ; এটা বিজেপি দলের অভ্যন্তরীণ কলহের প্রকাশ। এখন সি পি এমের লোকজন ওই দল চালাচ্ছে।তৃণমূল কংগ্রেস পোস্টার দেবার রাজনীতি করে না।এই পোস্টার পড়েছে শহরের তিনটি জায়গায়। ছবিতে তদানীন্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের সাথে পিন্টু সামকে দেখা যাচ্ছে।









এই নিয়ে পিন্টু সামকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন এ গুলো তৃণমূল কংগ্রেসের অপপ্রচার। তিনি জানান; ২০১১ সাল থেক দল করছেন তিনি। প্রত্যন্ত গ্রাম থেকে উঠে এসে তৃণমূল কংগ্রেসের সাথে চোখে চোখ রেখে সংগঠন করে আসছেন। তাই হয়তো তৃণমূল কংগ্রেসের গাত্রদাহ হচ্ছে তাকে নিয়ে।সেজন্যই এই অপপ্রচার।










 তিনি জানান; তিনি পোস্টারগুলি দেখেন নি।এই নিয়ে দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে সাংবাদিকরা তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন; এগুলো বিরোধীদের অপপ্রচার। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এগুলো করা হচ্ছে।











 তিনি আরো বলেন; বিজেপিতে কোনো বিধায়ক ; সাংসদ এমনকি খোদ রাজ্য সভাপতির কোনো চাকরি দেবার ক্ষমতা নেই। এরকম অভিযোগ থাকলে দল তা দেখবে। আগামীদিনেও রাজ্যে বিজেপি সরকার এলেও মেধার ভিত্তিতে চাকরি হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad