Type Here to Get Search Results !

স্বাস্থ্যকেন্দ্রে আউটডোর ইউনিটের শিলান্যাস করলেন রানীগঞ্জের বিধায়ক




সংবাদদাতা, অন্ডাল :- শুক্রবার বেলা ১২ টা নাগাদ অন্ডালের খাঁন্দরা উখড়া গ্রামীণ হাসপাতালে একটি আউটডোর ইউনিটের শিলান্যাস করলেন রানীগঞ্জের বিধায়ক তথা এ ডি ডি এর চেয়ারম্যান তাপস বন্দ্যোপাধ্যায় । বিধায়কের সঙ্গে এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অন্ডাল পঞ্চায়েত সমিতির সভাপতি লক্ষ্মী টুডু, সহ-সভাপতি কৌশিক মন্ডল, উখরা পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান ও ব্লক স্বাস্থ্য আধিকারিক ।










একটি বেসরকারি সংস্থার আর্থিক সহায়তায়  হচ্ছে এই প্রজেক্টটি । এই প্রকল্পের জন্য  ২৯ লক্ষ ৫৬ হাজার ২১২  টাকা  বরাদ্দ করেছে বেসরকারি সংস্থাটি । এদিনের অনুষ্ঠানে এসে বিধায়ক বেসরকারি সংস্থাটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই স্বাস্থ্যকেন্দ্রে মানুষ আরো ভালো পরিষেবা পাবে । তিনি বলেন করোনা মহামারীর সময়ে  প্রচুর মানুষের একমাত্র ভরসা ছিল স্বাস্থ্য কেন্দ্র । এই স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য আসা রোগী ও তার পরিবারের সেভাবে দাঁড়ানোর বা বসার জায়গা ছিল না । ফলে অনেক সময় অসুবিধায় পড়তে হতো রোগী ও রোগীর পরিবারকে । 









এই ইউনিটের কাজ সম্পূর্ণ হয়ে গেলে সেই সমস্যা মিটবে বলে জানান তিনি । তবে তার পাশাপাশি স্বাস্থ্যকেন্দ্রের ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের বলেন, স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য  আসে একমাত্র গরিব দরিদ্র মানুষ। যাদের আর অন্য কোথাও যাবার সামর্থ্য নেই । তিনি ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের উদ্দেশ্যে বলেন এই সকল মানুষের সাথে ভালো ব্যবহার করতে । কারণ ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের ভালো ব্যবহারেই অর্ধেক সুস্থ হয় রোগী । এরপর নারকেল ফাটিয়ে শিলান্যাস করা হয় প্রকল্পটির।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad