Type Here to Get Search Results !

পূর্ব বর্ধমানের রসুলপুরে নাবালিকার রহস্যজনক মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার ১




সংবাদদাতা,পূর্ববর্ধমান:- গতকাল রসুলপুর নতুন গেট এলাকায় নাবালিকার রহস্যজনক মৃত্যুর ঘটনার তদন্তে কিছুটা অগ্রগতি হয়েছে। এই ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে পুলিশ হেফাজতে নিয়ে জেরা করতে চায় পুলিশ।ধৃতের বাড়ি রসুলপুর এলাকাতেই।মৃতার বাড়ির কাছেই তার বাড়ি।যদিও তদন্তের স্বার্থে ধৃতের নাম গোপন রাখে পুলিশ। জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশসুপার কল্যাণ সিংহ রায় জানিয়েছেন,পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। তদন্তের স্বার্থে এরচেয়ে বেশি বলা সম্ভব নয়।











অন্যদিকে মৃতার আত্মীয় ও স্থানীয় ক্লাবের সদস্য সুরজিৎ মণ্ডল জানিয়েছেন, 'মেয়েটি খুবই নম্র ভদ্র ছিল। একটি ছেলের সাথে তার প্রেমের কথা বাড়িতে জানত। কয়েকমাস পরে সাবালিকা হবার পর তার বিয়ের জন্য সব যোগাড় চলছিল। এরমধ্যে এইরকম একটি সাধারণ মেয়ের এইভাবে মৃত্যু কেউ মেনে নিতে পারছে না। তাদের ধারণা কেউ অসৎ উদ্দেশ্যে কেউ ঘরে এসেছিল ভোরবেলা। তারপর তাকে চিনে ফেলায় এই কান্ড ঘটিয়েছে। যে বা যারা এই কাজে যুক্ত তাদের কঠোর শাস্তি হোক। ধৃত ছেলেটিও সন্দেহের আওতায়। তার নাকি জিভ কেটে গেছে। সে বাইরে থেকে চিকিৎসা করিয়ে এনেছে বলে তাদের দাবি।' অন্যদিকে এই ঘটনা নিয়ে আজও এলাকায় শোকের ছায়া।











গতকাল সকালে এক নাবালিকার রহস্যজনক মৃত্যেকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় পূর্ব বর্ধমানের রসুলপুর নতুন রাস্তা এলাকায়।মেয়েটির বয়স মাত্র সতেরো। তার মা ও এলাকাবাসীর ধারণা, তাকে কেউ খুন করেছে। পুলিশ খুনের অভিযোগে তদন্ত শুরু করেছে। জেলা পুলিশসুপার জানিয়েছিলেন,এ ব্যাপারে ফরেন্সিক টিমের সাহায্য নেওয়া হবে। 










পূর্ব বর্ধমানের রসুলপুর রেলগেটের কাছে নতুন রাস্তা এলাকায় মৃতার বাড়ি। তার মা দুই ছেলেমেয়েকে নিয়ে থাকেন। প্রতিদিন ভোরে তিনি সব্জি আনতে মেমারি যান। সেদিনও মেয়েকে বলেই বেরোন। মেয়েকে জানিয়ে বাইরে গিয়ে দরজা লাগিয়ে যান। আলোও জ্বালা ছিল। সকাল ৭ টা নাগাদ তিনি ফিরে আসেন। তিনি ও তার ভাইপো  গিয়ে দেখেন মেয়ের কোনো সাড় নেই। বালিশ টা একপাশে পড়ে আছে। মুখটা কিছুটা ফোলা। তাদের চিৎকারে এলাকার মানুষ ছুটে আসেন। এসে দেখা যায় মেয়েটি মৃত। এরপর পুলিশ আসে। উত্তেজিত এলাকাবাসী মৃতদেহ নিয়ে যেতে বাঁধা দেন। তাদের বুঝিয়ে ময়নাতদন্তের জন্য দেহ পাঠায় পুলিশ।এলাকায় যান জেলা পুলিশসুপার কামনাশীষ সেন সহ পুলিশের টিম।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad