Type Here to Get Search Results !

যাত্রীবাহী বাস থেকে উদ্ধার প্রচুর পরিমাণে কয়লা




সোমনাথ মুখার্জি, অন্ডাল :- পশ্চিম বর্ধমান জেলা জুড়ে বন্ধ হয়েছে অবৈধ কয়লার কারবার । আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের অভিযানে  জেলা জুড়ে বন্ধ অবৈধ কয়লার খাদান ও তার সাথে যুক্ত বিভিন্ন অবৈধ কারবারিরা ।






বর্তমানে অবৈধ বয়লার কারবারীরা কয়লার কারবার চালাতে নতুন নতুন পন্থা অবলম্বন করছে । চলতি মাসেই জামুড়িয়া এলাকায় দুই দুইবার খাদ্য সামগ্রির গাড়ি থেকে উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণে কয়লা । এবার অন্ডাল থানা এলাকায় যাত্রীবাহী বাসে উদ্ধার হল প্রচুর পরিমাণে মজুদ অবৈধ কয়লা । বৃহস্পতিবার বেলা ১১ টা নাগাদ আসানসোল থেকে বর্ধমানগামী একটি যাত্রীবোঝায় বড় বাস দু নম্বর জাতীয় সড়ক দিয়ে যাচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে অন্ডাল থানার পুলিশ ও অন্ডাল ট্রাফিক অন্ডাল গ্রামের মোড়ের কাছে বাসটিকে থামায় । 






বাস দাঁড়াতেই পুলিশের চক্ষু চড়ক গাছ । বাস ভর্তি যাত্রী আর তার মধ্যেই অবাধে পাচার হচ্ছিল অবৈধ কয়লা। বস দাঁড় করিয়ে বাসের ভেতর থেকে উদ্ধার হয়, প্রচুর পরিমাণে বস্তা বস্তা কয়লা। যাত্রী বোঝায় বাসের যাত্রীদের হয়রানি না করে পুলিশ বাস মালিককে   জরিমানা করে বাসটি ছেড়ে দেয়। আটকে রাখা হয় বাসের এক স্টাফ কে । পুলিশ সূত্রে জানা যায়, এই কয়লা লোড হয়েছিল বাসে  যা বর্ধমানের কোন এক জায়গার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হোচ্ছিল।






পুলিশের শত চেষ্টা সত্বেও যেন থামছে না অবৈধ কয়লার কারবার। অবৈধ কয়লার কারবারিরা নিত্যদিন বদলাচ্ছে তাদের কয়লা চুরির ধরন । কিন্তু অন্য দিকে তৎপর আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট। বারে বারে এই অবৈধ কয়লা কারবারিদের ধরে বানচাল করছে কয়লার পাচার । যদিও এই দিনের ঘটনায় এখনো পর্যন্ত জানা যায়নি যে কে? কোথায়? কেনই বা এত কয়লা নিয়ে যাচ্ছিল ? সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে অন্ডাল থানার পুলিশ । অবৈধ কয়লা গুলিকে বাজেয়াপ্ত করে তা থানায় নিয়ে আসা হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad