Type Here to Get Search Results !

পাণ্ডবেশ্বরে এসে তৃণমূলের বিক্ষোভের মুখে বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি

 



সংবাদদাতা, পাণ্ডবেশ্বর : রবিবার বিকেলে পাণ্ডবেশ্বরে বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারিকে ঘিরে বাধলো অশান্তি । চলল স্লোগান, পাল্টা স্লোগান । পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয় ।রবিবার বিকেলে কেন্দ্র পঞ্চায়েতের ফুলবাগান এলাকায় তৃণমূল দলের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল 'বসন পড়ো মা' নামে বস্ত্রদান কর্মসূচি । বিকেল সাড়ে চারটে নাগাদ কর্মসূচি শুরু হয় । উপস্থিত ছিলেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব ছাড়াও প্রায় পাঁচ'শ মহিলা । এই সময় ওই রাস্তা দিয়ে একটি দলীয় কর্মসূচিতে যোগ দিতে রামনগর যাচ্ছিলেন বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি । 





জিতেন্দ্র তেওয়ারির গাড়ির কনভয় দেখে সেই কনভয় আটকায় তৃণমূলের সমর্থকরা । তারা জানান তাদের কর্মসূচি শেষ না হওয়া পর্যন্ত এই রাস্তা দিয়ে যাওয়া যাবে না ।‌ সে সময় জিতেন্দ্র তেওয়ারী গাড়ি থেকে নেমে জোর করে বলে অভিযোগ তৃণমূলের। কিন্তু জিতেন্দ্র বাবু যাওয়ার চেষ্টা করলে তৃণমূল কর্মী সমর্থকদের সাথে জিতেন্দ্র বাবু ও তার অনুগামীরা বচসায় জড়িয়ে পড়েন । বচসার জেরে এলাকায় তৈরি হয় উত্তেজনা । এ সময় তৃণমূল কর্মীদের জিতেন্দ্র তেওয়ারি-কে উদ্দেশ্য করে গো ব্যাক স্লোগান দিতে দেখা যায়  । 





ঘটনাস্থলে আসে পাণ্ডবেশ্বর থানার বিশাল পুলিশ বাহিনী । পরে পুলিশী হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয় । জিতেন্দ্র তেওয়ারি অন্য রাস্তা দিয়ে গন্তব্যের উদ্দেশ্যে যান । যদিও এই ঘটনা প্রসঙ্গে জিতেন্দ্র তেওয়ারি জানান, এদিন বিজেপির রামনগর এলাকায় দুঃস্থ মহিলাদের মধ্য শাড়ি বিতরণের কর্মসূচি ছিল। বিজেপি নেতার অভিযোগ স্থানীয় তৃণমূল নেতৃত্ব তাদের কর্মসূচি বানচাল করার জন্যই ইচ্ছাকৃতভাবে রাস্তায় তাদের আটকায়। জিতেন্দ্র তেওয়ারি বলেন তৃণমূল ভয় পেয়েছে আর সে কারণেই এই ধরনের কাজ করছে তারা ।





ঘটনা প্রসঙ্গে তৃণমূলের কেন্দ্রা অঞ্চল সভাপতি যমুনা ধীবর জানান তাদের কর্মসূচি আগে থেকে পূর্ব নির্ধারিত ছিল । উত্তেজনা ছড়াতেই জিতেন্দ্র তেওয়ারি ইচ্ছাকৃতভাবে ওই সময় এই রাস্তায় আসেন । তৃণমূলের মহিলা কর্মীরা অত্যন্ত ভদ্রতার সাথে তাকে এই রাস্তা দিয়ে যেতে মানা করেন । কিন্তু জিতেন্দ্র বাবু অযথা মহিলাদের সাথে বচায় জড়ান । এদিন জিতেন্দ্র বাবু মহিলাদের সাথে যে ভাষায় কথা বলেছেন তা বাংলার সংস্কৃতির পরিপন্থী বলে অভিযোগ করেন যমুনা বাবু । তবে এটাই প্রথম নয়, গত বিধানসভা ভোটের পর প্রথমে খোট্টারডিহি ও পরে বহুলাই জিতেন্দ্র তেওয়ারিকে ঘিরে এ দিনের মতোই অশান্তি বেঁধেছিল ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad