Type Here to Get Search Results !

বিধায়কের হাতে শববাহী গাড়ি তুলে দিল একটি বেসরকারি সংস্থা



সংবাদদাতা,জামুড়িয়া :- জামুড়িয়া বিধায়কের  হাতে  বিধায়ক অফিসে শববাহী গাড়ি তুলে দিলো জামুড়িয়ার এক বেসরকারি কারখানা, এই  বিষয়ে  জামুড়িয়ার বিধায়ক  হরেরাম সিং জানান , এক বছর আগে  যখন আমি নির্বাচনে  জয় লাভ করি তখন এই বেসরকারি কারখানার তরফে আমাকে অভিনন্দন জানিয়েছিল। তখনি আমি কারখানা কর্তিপক্ষের কাছে জামুড়িয়া এলাকা বাসীদের উপকারী জিনিসের জন্য আবদার করে ছিলাম।  








তাতে সেটি এম্বুলেন্স বা ফায়ার ব্রিগেড এর গাড়ি হোক কিংবা শববাহী গাড়ি। বর্তমানে এম্বুলেন্স এবং ফায়ার বিগ্রেডের গাড়ি জামুরিয়ার এক বেসরকারি কোম্পানি দিয়েছে। এখন এই শববাহী গাড়ি বাকি ছিল যেটি জামুরিয়া এলাকা বাসীদের কাজে  ব্যবহৃত হবে , তাই আজ এই বেসরকারি সংস্থা জামুরিয়া বাসীর জন্য আজ এই শববাহী গাড়ি আমার হাতে তুলে দিলো।এই জন্য এই  কোম্পানির কে আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। এরি সাথে এও জানান এই গাড়িটি এই বিধায়ক অফিসেই থাকবে এবং যার দরকার পড়বে বিধায়ক অফিসে ফোন করলে সঙ্গে  সঙ্গে পাবে।








অন্য দিকে কোম্পানির তরফে দিলীপ আগারওয়াল জানান বিধায়ক সাহেবের এটি অনুরোধ ছিল এলাকা বাসীদের জন্য। তাই আজ সি এস আর ফান্ড থেকে বিধায়ক  সাহেবের হাতে সুপার স্মলেটার তরফে এই শব বাহি গাড়ি তুলে দেওয়া হলো, এতে  জামুরিয়া এলাকা বাসীদের খুবই উপকৃত হবে বলেই আসা রাখছি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad