Type Here to Get Search Results !

বর্ধমানে বামেদের আইন অমান্য কর্মসূচি ঘিরে বুধবার রণক্ষেত্রের চেহারা নেয় , ঘটনায় ধৃত ৪৬ জনকে বর্ধমান আদালতে তোলা হলো




সংবাদাতা,পূর্ববর্ধমান:- বর্ধমানে বামেদের আইন অমান্য কর্মসূচি ঘিরে বুধবার রণক্ষেত্রের চেহারা নেয়।ঘটনায় ৪৬ জনকে পুলিশ গ্রেপ্তার করে। বৃহস্পতিবার ধৃতদের বর্ধমান আদালতে তোলা হয়। সিপিএম নেতা অপূর্ব চট্টোপাধ্যায় বলেন, আমাদের শান্তিপূর্ণ আন্দোলনের উপর পুলিশ হামলা করে।মেয়েদেরকে ছেলে পুলিশ মারধর করে এমনকি মেয়েদের ধর্ষণের হুমকি দেয় বলে অভিযোগ সিপিএমের।রাতে ও এদিন সকালে জেলার দু'একটি সিপিএমের দলীয় কার্যালয়ে হামলা চালানোর চেষ্টা করে বলে অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। 






এদিন সকাল থেকেই বর্ধমান আদালত চত্বরে পুলিশী নিরাপত্তা জোরদার করা হয়। সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য আভাস রায়চৌধুরী, এসএফআইয়ের পূর্ব বর্ধমান জেলা কমিটির সম্পাদক অনির্বাণ রায়চৌধুরী সহ ৪৬ জনকে আদালতে তোলা হয়। আভাস রায়চৌধুরী বলেন, আমরা কেউ গরু চোর,কয়লা চোর নই।আমরা মানুষের জন্য গণতান্ত্রিক আন্দোলন করতে গিয়েছিলাম। সেখানে আমাদের মারধর করা হয়। 






 রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র তথা পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহসভাধিপতি দেবু টুডু বলেন, কলকাতার আলিপুর চিড়িয়াখানা থেকে কয়েকটি জন্তু এসেছিল বর্ধমানে অশান্তি করতে।গত ১১ বছরে বর্ধমানে কোন অশান্তি ছিল না।ওরা অশান্তি করে, কলা চুরি,দোকান ভাঙচুর করে চলে গেছে। পুলিশ প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।আর জেলার মানুষ এই তাণ্ডবের জবাব দেবে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad