Type Here to Get Search Results !

'সিবিআই ও ইডিকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করছে কেন্দ্র সরকার',এই অভিযোগ তুলে পানাগড় বাজারে প্রতিবাদ সভা করল তৃণমূল কংগ্রেস



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- সিবিআই ও ইডিকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করছে কেন্দ্র সরকার। এই অভিযোগ তুলে শনিবার বিকালে পানাগড় বাজারে প্রতিবাদ সভা করল তৃণমূল কংগ্রেস।এদিন সভায় উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলার তৃণমূল শ্রমিক সংগঠনের সহ সভাপতি সমীর বিশ্বাস, এছাড়াও উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী, কাঁকসা ব্লকের তৃণমূলের ছাত্র পরিষদের সভাপতি রাজেশ কোনার, তৃণমূল নেতা চিন্ময় মন্ডল, তৃণমূল কংগ্রেসের জেলা যুব সাধারণ সম্পাদক রমেন্দ্রনাথ মন্ডল সহ অন্যান্যরা। এদিন কাঁকসা ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে পানাগড় বাজারে বিক্ষোভ সমাবেশে যোগ দেন কাঁকসা ব্লকের বিভিন্ন প্রান্তের তৃণমূলের কর্মী সমর্থকরা।







কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী বলেন 'কেন্দ্র সরকার রাজনৈতিক স্বার্থে ইডি ও সিবিআই কে ব্যবহার করছে। যে সমস্ত দল কেন্দ্রের বিরোধিতা করছে তাদের দলের নেতা কর্মীদের জোর করে গ্রেপ্তার করে তাদের হেনস্থা করছে। যেখানে দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন কেউ দোষ করলে তার শাস্তি সে পাবে। তবে রাজনৈতিক স্বার্থে কেন্দ্রের  গোয়েন্দা সংস্থাকে কাজে লাগিয়ে রাজ্যের নেতা কর্মীদের অনৈতিকভাবে গ্রেপ্তার করে তাদের হেনস্থা করছে তারই প্রতিবাদে কাকসা ব্লক থেকে প্রতিবাদ সভা করে আগামী দিনে এই ঘটনার প্রতিবাদে গোটা ব্লক জুড়ে প্রতিবাদ আন্দোলন গড়ে তুলবে তৃণমূল কংগ্রেস।







তিনি বলেন কয়েকদিন আগে গরু পাচার কান্ডে গ্রেফতার করা হয়েছে বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল কে। তিনি প্রশ্ন তোলেন পশ্চিমবঙ্গে কোথাও গরু পাচার হয় না তার কারণ হলো পশ্চিমবঙ্গের কোন থানায় এখনো পর্যন্ত কোথাও গরু চুরির অভিযোগ হয়নি।যে সমস্ত গরু পশ্চিমবঙ্গে আসে সেগুলি সব উত্তর প্রদেশ ও অন্যান্য রাজ্য থেকে। তাহলে গরু পাচার আসলে কারা করছে তা খুঁজে বার করুক সিবিআই।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad