Type Here to Get Search Results !

অবসর নেবার তিন বছর পরও পেনশন না পেয়ে অবসাদে আত্মঘাতী হলেন এক শিক্ষক



সংবাদাতা,পূর্ববর্ধমান:- তিন বছর অবসর নেবার পরও পেনশন না পেয়ে আত্মঘাতী হলেন এক শিক্ষক।মৃত শিক্ষকের নাম সুনীল কুমার দাস। ( শিক্ষারত্ন)।বয়স হয়েছিল ৬৩ বছর। তার মৃত্যুর খবরে শোকের ছায়া দেবীপুর রাজবাগান এলাকায়। ২০১৯ সালে তিনি শিক্ষারত্ন উপাধি পেয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রীর হাত থেকে।






নানা স্কুলে চাকরি করার পরে তিনি কলকাতার হেয়ার স্কুল থেকে অবসর নেন বলে পরিজনেরা জানিয়েছেন। তার পরিবারে কোনো ঝামেলা ছিলনা বলেও তারা জানিয়েছেন। তার দুই কন্যার বিয়ে হয়ে গেছে।এছাড়াও ছেলে পি এইচ ডি সম্পূর্ণ করেছেন।গতকাল বাড়িতেই গলায় দড়ি দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। 







তার আত্মীয়রা  জানান; তিনি তার মনের কথা কাউকে জানতে দেন নি।হঠাৎ এই ঘটনায় সবাই মুষড়ে পড়েছে।তার স্ত্রী সাধনা দাস জানান ,পেনশন না পাওয়ায় তিনি হতাশায় ভুগছিলেন।কীভাবে সংসার চলবে তা নিয়ে উদ্বেগে ভুগছিলেন। অনেক চেষ্টা করেও কিছু হয়নি।২০১৯ সালে তিনি শিক্ষারত্ন পান। ওই বছরই তিনি অবসর নেন। তিনি হেয়ার স্কুলের প্রধানশিক্ষক ছিলেন। 






এলাকার মানুষেরা জানিয়েছেন তার শিক্ষাবিস্তারে অনেক অবদান ছিল। অনেককে পড়াশোনার ব্যাপারে সাহায্য করেছেন। তার এই পরিণতিতে সবাই ভেঙে পড়েছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad