Type Here to Get Search Results !

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে পুজো কমিটি গুলিকে নিয়ে কাঁকসায় প্রশাসনের পক্ষ থেকে সভা অনুষ্ঠিত হল

 


তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সোমবার কাঁকসার বিডিও অফিস সংলগ্ন SHG বিল্ডিঙে প্রশাসনের পক্ষ থেকে একটি সভা অনুষ্ঠিত হয়।এদিন সভায় যোগ দেন কাঁকসা থানার আইসি সন্দীপ চট্টরাজ, কাঁকসার এসিপি সুমন কুমার জয়সওয়াল সহ পুলিশ অধিকারিকরা,কাঁকসার বিডিও পর্ণা দে, কাঁকসা ব্লকের সমস্ত দুর্গাপুজো কমিটির সদস্যরা ও প্রশাসনের বিভিন্ন দফতরের আধিকারিকরা।






কাঁকসা হাট তলা আন্তরিক মহিলা দুর্গাপুজো কমিটির সদস্য বৈশাখী ব্যানার্জি জানিয়েছেন কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়াম থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী সারা রাজ্য জুড়ে প্রতিটি ব্লকে দুর্গা পুজো কমিটি গুলিকে নিয়ে ভার্চুয়াল সভার মাধ্যমে পুজোর সম্পর্কে একাধিক নির্দেশিকা দেন। তার সাথে গ্রাম গঞ্জের ছোট ছোট পুজো কমিটিগুলিকে আগে যে ৫০হাজার টাকা করে আর্থিক সহযোগিতা করা হত সেটা বাড়িয়ে ৬০ হাজার করেছেন। এছাড়াও বিদ্যুৎ বিলের উপর ৬০শতাংশ ছাড় দেওয়ার কথা তিনি ঘোষণা করেছেন।






এর ফলে গ্রাম বাংলায় ছোট ছোট পুজো কমিটিগুলি উৎসাহ পাবে। মুখমন্ত্রী যা নির্দেশ দিয়েছেন সেই নির্দেশ মতোই এবছর পুজোর আয়োজন করা হবে।তবে মুখ্যমন্ত্রীর আর্থিক সহযোগিতার টাকা বাড়িয়ে দেওয়ায় সবাই খুশি হয়েছে।পাশাপাশি দুর্গা পুজো কমিটিগুলির সাথে প্রশাসনের সমন্বয় গড়ে তোলার জন্য এদিন সভায় বিস্তারিত আলোচনা করা হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad