Type Here to Get Search Results !

দুর্গাপুর সিটিসেন্টার বাসস্ট্যান্ডে ঢাক বাজিয়ে নকুলদানা ও গুড় - বাতাসা বিতরণ করলো বিজেপি নেতাকর্মীরা


সংবাদাতা,দুর্গাপুর:- সি বি আই এর হাতে গরু পাচার মামলায় অনুব্রত মন্ডল গ্রেপ্তার হওয়ার উল্লাসে দুর্গাপুর সিটিসেন্টার বাসস্ট্যান্ডে ' চরাম চরাম ' ঢাক বাজিয়ে নকুলদানা ও গুড় -বাতাসা বিতরণ করলো বিজেপি নেতাকর্মীরা বৃহস্পতিবার। পথচারী থেকে বাসযাত্রীদের হাতে নকুলদানা ও গুড়- বাতাসা বিতরণ করেন বিজেপি নেতা পারিজাত গাঙ্গুলি। 'চরাম চরাম' ঢাক বাজিয়ে বাসস্ট্যান্ড চত্বরে চলে এই কর্মসূচি। 






বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি অনুব্রত মন্ডলের দেওয়া নিদান'কে ব্যঙ্গ করেই এই কর্মসূচি নেওয়া হয় এদিন। এদিন বিজেপি নেতা পারিজাত গাঙ্গুলি সাধারণ মানুষ'কে  নকুলদানা ও গুড় - বাতাসা কেন খাওয়াছেন সেই বিষয়টিও পরিষ্কার করে জানিয়ে দেন। তিনি বলে 'দুর্নীতিতে যুক্ত তৃণমূলের মন্ত্রী ও নেতাকর্মী একে একে গ্রেপ্তার হচ্ছে ও আগামীদিনেও হবে। সেই খুশিতেই রাজ্য জুড়ে নকুলদানা ও গুড় - বাতাসা খাওয়ানোর কর্মসূচি চলছে ও চলবে।' গরু পাচার মামলায় এদিন অনুব্রত মন্ডল'কে বাড়ির থেকে গ্রেপ্তার করে সিবিআই। এর পরেই উল্লাস শুরু হয় বিজেপি নেতাকর্মীর মধ্যে।





পাশাপাশি  আসানসোলে বিজেপির তরফে নকুলদানা ও গুড় বাতাসা বিতরণ করা হল।পথ চলতি মানুষদের নকুলদানা ও গুড় বাতাসা বিতরণ করলেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পল।এদিন চড়াম চড়াম ঢাক বাজিয়ে নকুলদানা ও  গুড় বাতাসা বিতরণ করা হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad