Type Here to Get Search Results !

পাণ্ডবেশ্বরে প্রচুর অস্ত্র সহ গ্রেপ্তার এক দুষ্কৃতী



সংবাদদাতা পাণ্ডবেশ্বর:-  গোপন সূত্রের  ভিত্তিতে পাণ্ডবেশ্বর  থানার পুলিশ রামনগর ৩ নং কোলিয়ারি এলাকায় অভিযুক্ত সুনীল পাসোয়ান ওরফে শোলে পাসওয়ানের বাড়িতে অভিযান চালায়। এবং তাকে গ্রেফতার করতে সফল হন ।তার বাড়ি থেকে উদ্ধার হয় একটি দেশীয় তৈরি AK47 টাইপ বন্দুক ,একটি কারবাইন টাইপ বন্দুক, একটি SBBL বন্দুক, একটি বড় পাইপ গান ,৭.৬২ মিমি  ৮ রাউন্ড গুলি ।







সূত্রের খবর অভিযুক্ত সুনীল পাসওয়ান ওরফে শোলে পাসওয়ান রামনগর ৩ নং কোলিয়ারি এলাকার বাসিন্দা। এর আগে পাণ্ডবেশ্বর থানার  অধীনে ডালুরবাঁধ ৮ নং-এর একজন কুখ্যাত কয়লা মাফিয়া প্রয়াত নূর আলম এস/ও ওয়াহাব এসকে-এর বডি গার্ড হিসাবে কাজ করতো সুনীল। নূর আলম ছিল এলাকার ত্রাস। পুলিশ সূত্রের খবর ২০০২ থেকে ২০১৯ পর্যন্ত পাণ্ডবেশ্বর এলাকায় এবং কয়লা ও বালির বিভিন্ন ধরনের গোপন ব্যবসায় এবং অন্যান্য অবৈধ কার্যকলাপের সাথে জড়িত ছিল। ২০১৯ সালে নূরে আলমের মৃত্যুর পর উপরোক্ত অভিযুক্ত ব্যক্তি ও  তার সহযোগীরা এই এলাকা থেকে পালিয়ে যায়। এই বিষয়ে আসানসোল দুর্গাপুর পুলিশের তীক্ষ্ণ নজরদারি অব্যাহত ছিল এবং অবশষে ২৬ শে আগস্ট অভিযুক্ত সুনীল পাসওয়ান কে গ্রেফতার করা হয় এবং উল্লিখিত অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। 








পাণ্ডবেশ্বর পুলিশের বিশেষ দলও ডিডি, এডিপিসি দল এই ধরনের অবৈধ অস্ত্রের উৎপাদন কেন্দ্র ও উৎস খুঁজে বের করতে এবং আরও অস্ত্র উদ্ধার এবং অন্যদের গ্রেপ্তার করতে তদন্ত করছে। এই জন্য শনিবার অভিযুক্ত সুনীল পাশওয়ানকে দুর্গাপুর আদালতে তোলা হলে পুলিশ অভিযুক্তকে আদালতের কাছে পুলিশি হেফাজতের আবেদন জানাবে বলে পুলিশ সূত্রের খবর ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad