Type Here to Get Search Results !

ফুটপাত দখল মুক্ত করতে এবার অভিযানে নামলো সালানপুর ব্লক প্রশাসন



নীলেশ দাস, আসানসোল:-  সালানপুরের রূপনারায়ানপুর ফাঁড়ির অন্তর্গত সামডি এবং পিঠাকেয়ারী রাস্তার উপর ফুটপাতকে দখল মুক্ত করতে এবার উদ্যোগ নিলেন ব্লক প্রশাসন ও সালানপুর থানার পুলিশ। রবিবার সালানপুর ব্লকের বিডিও রাজেশ কুমার ও জয়েন্ট বিডিও শ্রেয়া নাগ এবং সালানপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অমিত হাটি,রূপনারায়ানপুর ফাঁড়ির ভারপ্রাপ্ত আধিকারিক মনজিৎ ধারা,জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র ,







সঙ্গে উপস্থিত ছিলেন শাসকদলের নেতা ভোলা সিং যৌথভাবে মিলে অভিযান চালায় সামডি ও পিঠাকেয়ারী ফুটপাত  দখল করে যেসব সবজি ব্যাবসায়ী রয়েছে তাদের সতর্ক করা হয়। বলা হয় আগামী কাল থেকে এই ফুটপাতে সবজি বিক্রি করলে পুলিশ আইনত ব্যাবস্থা নিবে। তাদের বলা হয় বাজারে গিয়ে সবজি বিক্রি করতে। 







এছাড়াও এলাকার যেসব দোকানদাররা অবৈধ ভাবে ফুটপাত দখল করে রেখেছে তাদেরও সতর্ক করা হয়েছে। বলা হয় যেনো তারা নিজে থেকে ফুটপাত দখল মুক্ত করে। না হলে এবার তাদের প্রতি প্রশাসন ব্যাবস্থা নেবে বলেও এদিন জানানো হয়েছে।







এদিন বিডিও রাজেশ কুমার জানান, অবৈধভাবে কিছু ব্যাক্তি রাস্তার ফুটপাতের উপর সবজি বিক্রি করছে। তার ফলে রাস্তায় যানজটের সৃষ্টি হচ্ছে।তাছাড়া কয়েকজন দোকানদার ফুটপাত দখল করে সেড বানিয়ে নিয়েছে। যার ফলে তীব্র যানজট হচ্ছে তাই আজ পুলিশ,স্থানীয় নেতা ও ব্লক প্রশাসনের তরফে এক অভিযান চালানো হয়। তাদের সতর্ক করে দেওয়া হয়।না হলে আগামী দিনে আইনত ব্যাবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad