Type Here to Get Search Results !

ফুটবল খেলার প্রতি উৎসাহ বাড়াতে এবার অভিনব উদ্যোগ নিলো কোটা ইয়ং স্টারের সদস্যরা



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- ফুটবল খেলার প্রতি উৎসাহ বাড়াতে এবার অভিনব উদ্যোগ নিলো কোটা কোটা ইয়ং স্টারের সদস্যরা।এমনিতেই সারা বছরই প্রায় নানা অনুষ্ঠানের সাথে বুদবুদের কোটা গ্রামে ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়ে থাকে।কখনো ক্লাবের উদ্যোগে আবার কখনো এলাকার মানুষের স্মৃতির উদ্যেশ্যে,আবার কখনো বিশেষ দিন উপলক্ষ্যে।









তবে রবিবার কোটা গ্রামের ফুটবল প্রেমী মানুষদের আনন্দ দিতে অভিনব পদ্ধতিতে আয়োজন হলো ফুটবল প্রতিযোগিতার।মূলত বিশেষভাবে উদ্যোগ নিয়েছেন গ্রামেরই যুবকরা যারা এখনো অবিবাহিত। তাই বিবাহিতদের মাঠে ফেরাতে বিবাহিত বনাম অবিবাহিতদের মধ্যে ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়।








রবিবার বিকালে কোটা গ্রামের ফুটবল ময়দানে এদিন বিবাহিত বনাম অবিবাহিত দের মধ্যে ফুটবল প্রতিযোগিতা দেখতে দর্শকদের ভিড় ছিলো চোখে পড়ার মতো।উদ্যোক্তারা জানিয়েছেন মোট ৪টি দল অংশ নিয়েছিল প্রতিযোগিতায়। যাদের মধ্যে দুটি বিবাহিত আর দুটি অবিবাহিত দল অংশ নেয়।








যে সমস্ত বিবাহিত ফুটবল খেলোয়াড় রা একসময় ফুটবল খেললেও সংসারের চাপে আর মাঠে নামার সময় পান না। তাদেরকে মাঠে নামিয়ে ফুটবলের প্রতি উৎসাহ বাড়াতেই এই উদ্যোগ নেওয়া হয়।তবে এই উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছেন এলাকার মানুষ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad