Type Here to Get Search Results !

মে দিবস উপলক্ষে কাঁকসায় তৃণমূলের শ্রমিক সংগঠনের দলীয় কার্যালয় স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হল


তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- মে দিবস উপলক্ষে রবিবার কাঁকসার ইতি আইপি গেটের কাছে তৃণমূলের শ্রমিক সংগঠনের দলীয় কার্যালয় স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হলো।এদিন তৃণমূলের দলীয় পতাকা উত্তোলন করে রক্তদান শিবির এর সূচনা করেন জেলা তৃণমূল শ্রমিক সংগঠনের সভাপতি অভিজিৎ ঘটক। এছাড়াও উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকে তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী, উপস্থিত ছিলেন গোপালপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান জয়দীপ মন্ডল, দুর্গাপুরের মেয়র অনিন্দিতা মুখোপাধ্যায়, কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য চিনময় মন্ডল, কাঁকসা ব্লকে মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী অর্পিতা ঢালী সহ অন্যান্যরা।




চিনময় মন্ডল জানিয়েছেন মে দিবস কে স্মরণীয় করতে এবং মে দিবস কে সম্মান জানাতে ই পি আই পি জোনের বিভিন্ন কারখানার শ্রমিকরা মিলে প্রায় ৬০ জনেরও বেশি শ্রমিক স্বেচ্ছায় রক্তদান শিবিরে রক্ত দান করেন। মূলত গ্রীষ্মকালে রক্তের সংকট দেখা দেয়। তাই রক্তের সংকট মেটাতে শ্রমিকদের স্বার্থে এই রক্তদান শিবিরের উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।




শ্রমিক সংগঠনের জেলা সভাপতি অভিজিৎ ঘটক জানিয়েছেন মেয়ে দিবসের উপলক্ষে পশ্চিম বর্ধমান জেলার বিভিন্ন প্রান্তে শ্রমিক দিবস পালন করা হচ্ছে নানা কর্মসূচির মাধ্যমে।সেইমতো কাঁকসার ই.পি.আই.পি জোনে তৃণমূলের শ্রমিক সংগঠনের শ্রমিকরা স্বেচ্ছায় রক্তদান করে তারা আজকের দিনটা পালন করছেন।





বিগত কয়েকদিন ধরে জেলাজুড়ে রক্তের একটা সংকট দেখা দিয়েছে।সেই কারণে শ্রমিকরা সিদ্ধান্ত নেয় রক্তের সংকট মেটানোর জন্য তারা রক্ত দান করবেন। আগামী দিনে সম্ভবত শ্রমিকদের দান করা রক্ত অন্য কোন শ্রমিকের জীবন বাঁচাবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad