Type Here to Get Search Results !

পাড়ায় পাড়ায় অশান্তির জেরে উত্তেজনা অন্ডালের সিদুলিতে, আহত দুপক্ষের বেশ কয়েকজন

 


সংবাদদাতা, অন্ডাল:- বুধবার রাত্রে অন্ডালের সিদুলি এলাকায় পাড়ায় পাড়ায় অশান্তির জেরে উত্তেজনা। ঝামেলায় দুপক্ষের বেশ কয়েকজন আহত ,ফাটল মাথা। দুই পক্ষের অভিযোগ পাল্টা অভিযোগ।






স্থানীয় বাসিন্দা স্বপন (কোকা) বাউরি  অভিযোগ করেন গত কয়েকদিন আগে এলাকার কয়েকজন যুবক রাত্রে তাদের মহিলাদের ফোন করে উত্ত্যক্ত করতো। সেই সময় এই বিষয় নিয়ে দুই পক্ষের ঝগড়াও হয় ঘটনা পৌঁছায় অন্ডাল থানার বনবহাল ফাঁড়ি পর্যন্ত। দুই পক্ষের আলোচনার মাধ্যমে সমস্যা সেই সময়ে মিটে যায় বলে জানায় স্বপন বাউরি। 








কিন্তু তারপরেও অশোক ও বিক্রম - স্বপন (কোকা) দের বিরুদ্ধে অন্ডাল থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগ মত বুধবার রাত্রে অন্ডাল থানার পুলিশ এলাকায় আসে স্বপন (কোকা)র খোঁজে। স্বপন বাউরি জানান সেই সময় তিনি এলাকায় ছিলেন না। তিনি যখন আসেন তখন পুলিশ চলে গেছে ।এলাকায় আসতেই অশোক ও বিক্রম রা তাকে গালাগালি করতে শুরু করে ।এরপরই শুরু হয় দুই পক্ষের ধস্তাধস্তি এই কারণে কয়েক জনের মাথা ফেটে যায়। 









অন্যদিকে অশোক ও বিক্রমরা অভিযোগ করে হঠাৎ স্বপন ওরফে কোকা তার দলবল নিয়ে তাদের বাড়িতে এসে হামলা চালায়, ভাঙচুর করা হয় বাড়ির আসবাব ভেঙে ফেলা হয় একটা টোটোও, মারের হাত থেকে বাদ পড়েনি বাড়ির মহিলারা এমনকি মারের আহত হয়েছেন আত্মীয় বাড়িতে আসা অতিথি,এমনটাই অভিযোগ অভিযোগ কারি বিকাশ হরিজনের ।









বিকাশ জানায় কোকা বাউরি তাদের সাথে অকারণে কয়েকদিন আগে গালাগালি ও মারধর করে। সেই সময় বনবাহাল ফাঁড়িতে মৌখিক অভিযোগ জানিয়ে ও কোন লাভ না হওয়ায় , পরে অন্ডাল থানায় স্বপন ওরফে খোকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। থানায় অভিযোগ করার জন্যই কোকা ও তার দলবল এই হামলা চালায় বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে বলে জানান বিকাশ। বিকাশ হরিজনরা আরোও অভিযোগ করেন স্বপন ওরফে কোকাদের হাতে ছিল তলোয়ার, শাবল ও লাঠি। লাঠি ও শাবলের আঘাতে বেশ কয়েকজন আহত হয় তারা খাঁদরা গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় সেখানে তাদের প্রাথমিক চিকিৎসার পর আঘাত গুরুতর থাকার কারণে দুর্গাপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।










বিকাশ হরিজনের তোলা অভিযোগ অস্বীকার করে স্বপন ওরফে কোকা জানায় তারা কোনরকম লাঠি নিয়ে যায়নি, বরং অশোক ও বিক্রম,বিকাশ রাই তাদের দলবল হাতে লাঠিসোটা নিয়ে এসেছিল ।এমনকি তাদের হাতে বোমও ছিল বলে দাবি স্বপন(কোকা)বাউরীর । দুই পক্ষের ঘটনায় উত্তেজনা বাড়ায় ঘটনাস্থলে আসে অন্ডাল থানার পুলিশ। ঘটনাস্থলে বসেছে পুলিশ পিকেট ,পরিস্থিতি নিয়ন্ত্রণে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad