Type Here to Get Search Results !

বেসরকারি মালটি স্পেশ্যালিটি হাসপাতাল ও প্যারামেডিকেল ইনস্টিটিউটের ভিত্তিস্থাপন হলো আসানসোলে




নিলেশ দাস, আসানসোল :-রবিবার আসানসোলের কালিপাহাড়ি মোড়ে অবস্থিত এম এম ভ্যালিতে  বেসরকারি লাইফ লাইন মাল্টি স্পেশ্যালিটি হাসপাতাল ও প্যারামেডিকেল ইনস্টিটিউটের ভিত্তিস্থাপন শিলান্যাস করলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। 








লাইফ লাইন মাল্টি স্পেশালিটি হাসপাতাল ও প্যারামেডিকেল ইনস্টিটিউটের কর্ণধার ডা: জয়ন্ত ভট্টাচার্য্য জানিয়েছেন এই প্রথম আসানসোলে মাল্টি স্পেশ্যালিটি হাসপাতাল এই হাসপাতালে উন্নত মানের সরঞ্জামসহ রোগীদের ব্যবস্থা করা হয়েছে। বিশেষ করে এই হাসপাতালে ৫০০ বেডের ব্যবস্থা করা হয়েছে এর আগে আসানসোলে এত বড় হাসপাতাল হয়নি। তাই বলবো রোগীকে সঠিক চিকিৎসা ও সঠিক পরিষেবা পাওয়ার জন্য এখানে নিয়ে আসুন। সর্বদাই আপনাদের সাহায্যে থাকবে হাসপাতাল কর্তৃপক্ষ।








এদিন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক বলেন, আমরা উন্নত মানের পরিষেবার পাওয়ার জন্য অন্যের রাজ্যে যেতাম। ভালো পরিষেবা যদি আসানসোলে পাই তাহলে আমরা অন্য রাজ্যে কেন যাব। তবে এই ধরনের মাল্টি স্পেশ্যালিটি হাসপাতল আসানসোলে হলে খুব ভালো হবে। এই হাসপাতাল যদি উন্নত মানের পরিষেবা দেয় তাহলে আমাদের রাজ্য ছাড়াও অন্যান্য রাজ্য থেকেও এই পরিষেবা পাওয়ার জন্য মানুষ ছুটে আসবে এই হাসপাতালে। 







তিনি আরো বলেন যে আসানসোলে আরো মানুষ এগিয়ে আসে। যাতে এসমস্ত কলেজ করতে পেরে আমরা খুবই গর্বিত যে কিছুদিনের মধ্যে হয়তো একটি বেসরকারি মেডিকেল কলেজ পেতে পারি। আসানসোলের দুটি সংস্থা আসানসোলে মেডিকেল কলেজ করার জন্য আমাদের কাছে প্রস্তাব দিয়েছে। সেই প্রস্তাব আমরা মাননীয় মুখ্যমন্ত্রীর কাছে জানিয়েছি অনুমতি পাওয়া গেলে আসানসোলের শিক্ষা এবং মেডিকেলের শিক্ষাপ্রতিষ্ঠান দ্রুত শুরু হবে।








শিলান্যাস অনুষ্ঠানে মন্ত্রী মলয় ঘটক ছাড়াও উপস্থিত ছিলেন আসানসোল-দুর্গাপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তথা বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়, আসানসোলের মহানাগরিক তথা বারাবনির বিধায়ক বিধান উপাধ্যায়, জামুড়িয়ার বিধায়ক হরে রাম সিং,  আসানসোল পৌরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়,ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক। 








হাসপাতালের কর্ণধার ডা: জয়ন্ত ভট্টাচার্য্য জানান,৫০০ শয্যা এবং ২৫৯ শয্যার একটি মাল্টি স্পেশ্যালিটি হাসপাতাল আমরা শুরু করতে চলেছি। আগামী বছর মে মাসের মধ্যেই হাসপাতাল শুরু হয়ে যাবে এখানে থাকছে প্যারামেডিকেল কলেজ, নার্সিং কলেজ, জিএনএফ, ডিএসসি নার্সিং ছেলে-মেয়েদের জন্য হোস্টেল এইগুলি গড়ে তোলার পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad