Type Here to Get Search Results !

পাথর বোঝাই ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়লো দোকানে, আহত চালক ও খালাসি



নীলেশ দাস, বারাবনি:- পাথর বোঝাই একটি ডাম্পার ঝাড়খণ্ড নম্বর (JH04X8464) হুরমুড়িয়ে ঢুকে পড়ে রাস্তার পাশের একটি মোবাইল দোকানে। ঘটনায় মারাত্বক ভাবে জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন গাড়ির চালক ও খালাসি। খালাসির অবস্থা আশঙ্কাজনক।




দুর্ঘটনার জেরে গাড়ির কেবিনের ভেতরে আটকে পড়েছিল চালক ও খালাসি। ডাম্পারের সামনের কাচ এবং দরজা ভেঙে উদ্ধার করা হয় তাদের।ঘটনাটি ঘটে আসানসোলের উত্তর থানা অন্তর্গত পাঁচগাছিয়া তৃণমূল কংগ্রেস কার্যালয়ের সামনে। 




শুক্রবার ভোর নাগাদ আসানসোল গামী পাথর বোঝাই এক হাইবা ডাম্পার ঢুকে পড়ে রাস্তার পাশের এক মোবাইল দোকানে। ঘটনাটি ভোর হওয়ার কারণে ওই দোকানের ভেতরে কেউ ছিলেন না,গোটা ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 




পুলিশ ঘটনাস্থলে এসে গাড়ির কেবিন থেকে দরজা ভেঙ্গে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। স্থানীয়দের দাবি রাস্তা খারাপ থাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারায় এবং চালকের জায়গায় খালাসি গাড়িটি চালাচ্ছিল বলে এই দুর্ঘটনা ঘটেছে মনে করছেন। পুলিশ গাড়িটিকে আটক করেছে।




অন্যদিকে মোবাইল দোকানটি ছাড়াও একটি ইলেকট্রনিক্সের দোকান এবং একটি অটো ক্ষতিগ্রস্ত হয়। ক্ষতিগ্রস্ত দোকানদাররা এবং অটো চালকটি ক্ষতিপূরণের দাবি জানিয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad