Type Here to Get Search Results !

পুরুলিয়া ও বাঁকুড়া সাফরের জন্য সড়ক পথে সন্ধায় দুর্গাপুর পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়



সংবাদাতা,দুর্গাপুর:- পুরুলিয়া ও বাঁকুড়া সাফরের জন্য সন্ধ্যা 6:10 নাগাদ সড়ক পথে  দুর্গাপুর    পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সার্কিট হাউসে পা রাখা মাত্র উপস্থিত সাংবাদিকদের ডেকে নেন  মুখ্যমন্ত্রী। আসানসোল লোক সভা  আসনটি শত্রুঘ্ন সিনহা কে জেতানোর জন্য আসানসোল - দুর্গাপুরের বাসিন্দাদের শুভেচ্ছা জানান। এরপর কেন্দ্র সরকারকে একহাত নেন ।






তিনি জানান কেন্দ্র একশো দিনের কাজে গত বছরের ছিয়ানব্বই হাজার কোটি টাকা এখনো দেয় নি । তিনি জানান আবহাওয়া  খারাপ থাকার কারনে সড়ক পথে দুর্গাপুর এলাম দুর্গাপুরকে কেন্দ্র করে এবার পুরুলিয়া ও বাঁকুড়া সফর অনুষ্ঠিত  হবে ।  এছাড়া প্রধানমন্ত্রী আবাস যোজনা গৃহ  নির্মাণ হচ্ছে না ,গ্রামীন সড়ক যোজনার টাকা পায়নি , বাংলা আবাস যোজনার লক্ষ মাত্রা এখনো স্থির করেনি কেন্দ্র । এবছর  ছ   হাজার কোটি টাকা একশো দিনের কাজে পাওনা রয়েছে ।







এছাড়া কেন্দ্র সরকারি কারখানা বন্ধ ও বিক্রি করে দেওয়ার কারনে দ্রুতই তিনি কেন্দ্র কে চিঠি লিখবেন ও আগামী পাঁচ ও ছয় জুন রাজ্য জুড়ে ব্লক ও জেলায় একশো দিনের কাজের টাকার দাবিতে সর্ব স্তরের কর্মীদের প্রতিবাদ কর্মসূচিতে অংশ নিতে নির্দেশ দেন । আগামী মাসে তিনি পূর্ব ও পশ্চিম বর্ধমান জেলা সফর করবেন ও দুর্গাপুরে প্রশাসনিক বৈঠক করবেন বলে সার্কিট হাউসের সামনে আগাম জানিয়ে দেন ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad