Type Here to Get Search Results !

অন্ডালের দীর্ঘ নালা এলাকায় আগ্নেয়াস্ত্র দেখিয়ে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়

 


সংবাদদাতা ,অন্ডাল :- সোমবার গভীর রাত্রে দুঃসাহসী ডাকাতির ঘটনা ঘটলো অন্ডালের দীর্ঘ নালা এলাকায়। কয়েক লক্ষ টাকার সোনার গহনা সহ লক্ষাধিক টাকা নগদ নিয়ে চম্পট দেয় ডাকাত দল বলে স্থানীয় সূত্রের খবর।









পরিবার সূত্রে জানা যায় সোমবার গভীর রাতে একদল দুষ্কৃতী জানালার পাশে রাখা বাড়ির সদর দরজার চাবি বের করে তালা খুলে ভেতরে ঢুকে। প্রত্যেকের হাতেই আগ্নেয়াস্ত্র ছিল এমনটাই অভিযোগ। দুষ্কৃতকারীরা বাড়িতে ঢুকেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে  বাড়ির সকল সদস্যদের একটা ঘরের মধ্যে বন্ধ করে রাখে। এরপর প্রায় দেড় ঘণ্টা ধরে অবাধে লুটপাট চালায় বাড়ির মধ্যে এমনটাই অভিযোগ। 









অন্ডাল মোড় থেকে স্টেশন যাওয়ার প্রধান রাস্তার উপর এইভাবে ডাকাতির ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায় । ঘটনাস্থলে পৌঁছেছে অন্ডাল থানার পুলিশ বাহিনী। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে রাজমিস্ত্রিদের ব্যবহার্য কিছু যন্ত্রপাতি এবং একটি নতুন স্ক্রু ড্রাইভার। এর থেকে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে এই ঘটনার সাথে রাজমিস্ত্রির কাজ করার কোন লোক থাকতে পারে বলে। 







কেননা এলাকায় বহু রাজমিস্ত্রির কাজ করা ব্যক্তি বহিরাগত কাজের সূত্রে তারা এখানে এসে বসবাস করছেন।  এই ঘটনা প্রসঙ্গে বাড়ির প্রত্যক্ষদর্শী মহিলা তন্দ্রা কুন্ডু জানান, হঠাৎ করে দরজা ভেঙ্গে দুষ্কৃতীরা ঘরে ঢুকেই সবার মাথায় আগ্নেয় অস্ত্র ঠেকিয়ে এক জায়গায় বন্ধ করে রাখে তারপর অবাধে লুটপাট চালায়। 











ঘটনায় তিনি জানান আনুমানিক প্রায় 15 থেকে 16 ভরি সোনার গহনা এবং এক লক্ষ টাকা নগদ চুরি গেছে। ঘটনা প্রসঙ্গে নারায়ন মন্ডল নামে এলাকার বাসিন্দা ,জানান তাদের এলাকায় দীর্ঘ 15 বছর এরকম ধরনের চুরির ঘটনা ঘটেনি ।সোমবারের গভীর রাত্রে চুরির ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত তারা। 










ঘটনাস্থলে এসে পৌঁছেছেন ডি সি ইস্ট অভিষেক গুপ্তা, অন্ডাল থানার অধিকারীক শান্তনু অধিকারী। ঘটনার তদন্তে পুলিশ কুকুর আনা হয়েছে। ঘটনা সম্পূর্ণ তদন্তে নেমেছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad