Type Here to Get Search Results !

Pandabeswar: ভোটের মুখে তৃণমূল প্রার্থীর পোস্টার ছেঁড়া নিয়ে চাঞ্চল্য পাণ্ডবেশ্বরে



সোমনাথ মুখার্জি, পাণ্ডবেশ্বর :-  পাণ্ডবেশ্বর ব্লকের নবগ্রাম পঞ্চায়েতের অধীন কুমারডিহি গ্রামের স্টাফ কলোনির কাছে তৃণমূল প্রার্থীর পোস্টার ছেঁড়া নিয়ে চাঞ্চল্য ছড়াল এলাকায় । শুক্রবার সকালে স্থানীয়দের নজরে আসে পোস্টার ছেঁড়ার ঘটনাটি । খবর দেওয়া হয় পাণ্ডবেশ্বর থানায় । এ ঘটনায় ঘটনাস্থলে আসে এলাকার তৃণমূল নেতা কর্মীরা । ঠিক ভোটের মুখেই তৃণমূল প্রার্থীর এভাবে পোস্টার ছেঁড়ার ঘটনায় চাঞ্চল্য  ।ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে আসে পাণ্ডবেশ্বর থানার পুলিশ । 


স্থানীয় তৃণমূল কর্মী গৌরীশঙ্কর রায়চৌধুরী জানান,এই স্টাফ কলোনি এলাকায় বেশকিছু দুষ্কৃতীর  প্রভাব হয়েছে ইদানীং । রাত্রি নামলেই বসে মদের আসর ।আর তারাই যে এ ঘটনার সঙ্গে যুক্ত সে বিষয়ে কোনো সন্দেহ নেই । মদ্যপ দুষ্কৃতীরা গত রাতে এলাকায় তৃণমূল প্রার্থীর পোস্টার ছিঁড়েছে ,স্থানীয় আইসিডিএস কেন্দ্রের বাউন্ডারির তার ভেঙেছে,দেওয়াল ভেঙেছে,ভেঙেছে আইসিডিএস কেন্দ্রের জলের পাইপ  লাইনও  । 


স্থানীয় বাসিন্দাদের অভিযোগ রাত্রি নামলেই কিছু মদ্যপ দুষ্কৃতী এলাকায় এ রকম ঘটনা ঘটায় ।কখনও বা কারোর দোকানের লাইট ভাঙে আবার কখনো  দরজায় ধাক্কা দিয়ে পালিয়ে যায় । স্থানীয়দের থেকে সমস্ত ঘটনার বিবরণ শুনে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।পুলিশ সূত্রের খবর এলাকায় নজরদারি বাড়ানো হবে যাতে করে এই দুষ্কৃতীদের খুব শীঘ্রই ধরা যায় ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad