Type Here to Get Search Results !

PANDABESWAR: শত্রুঘ্ন সিনহা লক্ষের বেশি ভোটে জিতবে বললেন অনুব্রত মণ্ডল



সংবাদদাতা, পাণ্ডবেশ্বর : শনিবার পাণ্ডবেশ্বর ও লাউদোহা ব্লকে  আসানসোল লোকসভা উপ-নির্বাচনে তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহার সমর্থনে হয় দুটি কর্মীসভা । সভা দুটিতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল । 


এদিন বিকালে প্রথম সভাটি হয় পাণ্ডবেশ্বর এরিয়া অফিস কমিউনিটি হলে । সন্ধ্যায় দ্বিতীয় সভাটি হয় দুর্গাপুর-ফরিদপুর ব্লকের ঝাঝরা কলোনি কমিউনিটি হলে । সভাতে সাংবাদিকদের প্রবেশ অধিকার ছিল না । সূত্র মারফত জানা যায়, কর্মীদের এদিন তিনি বাতলে দেন ভোটে জেতার কৌশল । বলেন প্রচারে রাজ্য সরকারের জনমুখি প্রকল্প গুলি-র কথা মানুষের সামনে তুলে ধরতে । শেষ মুহূর্তে জনসংযোগ ও বাড়ি বাড়ি গিয়ে প্রচার করার পরামর্শ দেন তিনি কর্মীদের । 


বলেন আমি এমপি এমএলএ নয় দলের সাধারণ কর্মী । দলের জন্য জীবন বাজি রেখে কাজ করি । আপনারাও দলের প্রার্থীকে জেতাতে সর্বশক্তি দিয়ে কাজ করুন । সেইসঙ্গে কর্মীদের সতর্ক করে তিনি বলেন বিজেপির প্ররোচনায় কেউ পা দেবেন না । বলেন আমরা মারামারি করব না ব্যালটে জবাব দেবো বিজেপিকে । সভা শেষে অনুব্রত বাবু সংবাদমাধ্যমের মুখোমুখি হন । শত্রুঘ্ন সিনহা দু'লক্ষের বেশি ভোটে জিতবে বলে দাবি করেন অনুব্রত বাবু ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad