Type Here to Get Search Results !

ভোট-পরবর্তী হিংসার শিকার এক বিজেপি পরিবার, প্রাণের ভয়ে ঘরছাড়া, অভিযোগ বিজেপি কর্মীর

 


নীলেশ দাস, আসানসোল:- ভোট-পরবর্তী হিংসার শিকার এক বিজেপি পরিবার, প্রাণের ভয়ে পালিয়ে এসেছে নিয়ামতপুরে, সাহায্যের আর্জি বিজেপি পার্টি অফিসে।অভিযোগ বিজেপি কর্মীর।আসানসোল লোকসভার উপ নির্বাচনের ফল ঘোষণা হয় গত ১৬ এপ্রিল যেখানে তৃণমূলের প্রার্থী শত্রুঘ্ন সিনহা জয়লাভ করেন আর তারপরে তার বাড়িতে ধাওয়া করে তৃণমূলের কর্মী সমর্থকরা এমনই অভিযোগ করলেন পশ্চিম বর্ধমান জেলার বারাবনি বিধানসভার জাম গ্রামের বাসিন্দা তথা বিজেপি কর্মী পরেশ ধীবর।



বিজেপি কর্মী পরেশ ধীবর বলেন, 'লোকসভা উপনির্বাচনের পর তৃণমূলের কিছু গুন্ডা বাহিনী আমার বাড়িতে চড়া হয় এবং আমার ঘরবাড়ি ভাঙচুর করে আমার ঘরের ভেতর জিনিসপত্র সব তছনছ করে দেয় আমি বিজেপি করি বলে এইরকম কাণ্ডকারখানা তৃণমূলের লোক জনেরা করেছে আমি ভয় পেয়ে ঘরবাড়ি ছেড়ে নিয়ামতপুরের আত্মীয়র বাড়িতে আশ্রয় নিয়েছে আজ পার্টি অফিসে এসে আমি সমস্ত ব্যাপার জানাই।



নির্বাচনের ফল ঘোষণার দিন তৃণমূলের কর্মীসমর্থকরা তার বাড়ি ভাঙচুর করে কোনক্রমে সে তার পরিবার নিয়ে প্রাণের ভয়ে পালিয়ে আসে।  বর্তমানে সে কুলটি থানার অন্তর্গত নিয়ামতপুর এলাকায় এক আত্মীয়র বাড়িতে আশ্রয় নিয়েছে এবং বৃহস্পতিবার রাত্রে নিয়ামতপুর সেন্ট্রাল বিজেপি কার্যালয় তার সমস্ত ঘটনা তুলে ধরেন বিজেপির রাজ্য কমিটির সদস্য বিবেকানন্দ ভট্টাচার্যের কাছে।



এ বিষয়ে বিজেপি নেতা বিবেকানন্দ ভট্টাচার্য বলেন আমাদের বিজেপি কর্মীদের উপর ভয় দেখানোর অভিযোগ পাচ্ছি। তারমধ্যে জাম গ্রামের বাসিন্দা এক সকৃয় কর্মীর বাড়ি ভাঙচুর করা হয়েছে। তার প্রাণহানির আশঙ্কা রয়েছে বলে আমরা মনে করছি। এই কারনে সে ঘরছাড়া অবস্থায় এখন নিয়ামতপুরে পার্টি অফিসে আমাদের কাছে আশ্রয় রয়েছে। ঘটনার সম্বন্ধে বারাবনির বিজেপি নেতৃত্বকে জানিয়েছি।আমরা আমাদের পার্টির তরফ থেকে তার পুনর্বাসনের ব্যবস্থা করার চেষ্টা করছি এবং আমাদের আসানসোলের নেত্রী অগ্নিমিত্রা পল কে জানিয়েছি উনি ওনার মতন ব্যবস্থা গ্রহণ করবেন।



এই বিষয়ে পশ্চিম বর্ধমান তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি তথা আসানসোল পৌর নিগমের মেয়র বিধান উপাধ্যায় বলেন এই অভিযোগ পুরোপুরি মিথ্যা ২০২১ এর বিধানসভা ভোটের পর থেকে অনেকেই বিজেপি কর্মী ঘরছাড়া ছিল তবে আমরা সে সময় ঐ সমস্ত কর্মীদের ফিরিয়ে আনার ব্যবস্থা করেছি।  গ্রামে বাড়িতে ঢোকার ব্যবস্থা করেছি। আর এরা যে অভিযোগ করছে ঘর ভাঙচুর করা হয়েছে, সে রকম অভিযোগ ভিত্তিহীন। আমাদের কর্মীরা কেউই বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুর করেনি এবং তাদেরকে ভয় দেখায়নি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad