Type Here to Get Search Results !

PANDABESWAR: বিজেপি নেতার গাড়ি লক্ষ্য করে গুলি চলার ঘটনায় চাঞ্চল্য পাণ্ডবেশ্বর



সংবাদদাতা, পাণ্ডবেশ্বর : বিজেপি নেতার গাড়ি লক্ষ্য করে চলল গুলি । রবিবার রাত্রি সাড়ে সাতটা নাগাদ ঘটনাটি ঘটে পাণ্ডবেশ্বর থানার কুমারডিহি এলাকায় । 12 এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে । আজ বিকেল পাঁচটায় শেষ হয়েছে প্রচার পর্ব । ভোটের দুদিন আগে এক বিজেপি নেতা গাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য । রবিবার রাত্রি সাড়ে সাতটায় ঘটনাটি ঘটে কুমারডিহি এলাকায় । 


বিজেপির মিডিয়া সেলের জেলা কনভেনার জিতেন চ্যাটার্জী জানান প্রচার শেষ হওয়ার পর পান্ডবেশ্বরে দলীয় কর্মীদের সাথে ভোট সংক্রান্ত আলোচনা করছিলাম । সেখান থেকে নিজের চারচাকা গাড়ি করে ফেরার সময় কুমারডিহি এলাকায় তার গাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীরা গুলি চালায় । একটা গুলি লাগে গাড়ির ডান দিকের সামনের কাঁচে । দুষ্কৃতীরা মোট তিন রাউন্ড গুলি চালিয়েছিল বলে অভিযোগ জিতেন বাবুর। 


ঘটনার পরই তিনি অভিযোগ দায়ের করতে উখড়া ফাঁড়িতে পৌঁছান । কিন্তু ঘটনাটি যেখানে ঘটে সেই এলাকাটি পাণ্ডবেশ্বর থানার অন্তর্গত । তাই সেখানে অভিযোগ দায়ের করতে হবে বলে জানায় উখরা ফাঁড়ির পুলিশ । কে বা কারা এই ঘটনা ঘটানো সেই বিষয়ে প্রশ্ন করায় জিতেন বাবু বলেন আমি বিজেপি দলের সাথে যুক্ত । আগামী পরশু ভোট । তাই এই কাজ প্রতিপক্ষ রাজনৈতিক দলের বলে আমি মনে করি বলে জানান তিনি ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad