Type Here to Get Search Results !

ANDAL:বাইক ও সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু সাইকেল আরোহীর, ক্ষতিপূরণের দাবিতে পথ অবরোধ


সোমনাথ মুখার্জী, লাউদোহা : - বাইকের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যুকে ঘিরে ছড়ালো উত্তেজনা। ক্ষতিপূরণের দাবিতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখালো উত্তেজিত জনতা। ঘটনাটি দুর্গাপুর ফরিদপুর ব্লকের  জব্বরপল্লী এলাকার । মৃত ব্যক্তির নাম নির্মল মন্ডল (৬১) ।শনিবার রাত্রি দশটা নাগাদ সাইকেল করে বাড়ি ফেরার পথে জব্বর পল্লী এলাকায় বাইকের ধাক্কায় মারাত্মক জখম হন নির্মল মন্ডল নামে এক ব্যক্তি । ঝাঝড়া গ্রামের এক যুবক প্রচন্ড গতিতে বাইক চালাচ্ছিলেন বলে অভিযোগ। 


সেই সময় নিয়ন্ত্রণ হারিয়ে ওই যুবক নির্মল বাবু কে ধাক্কা মারেন বলে অভিযোগ । স্থানীয়রা জখম নির্মল বাবু কে প্রথমে দুর্গাপুর বিধাননগর হাসপাতাল নিয়ে যেন । সেখান থেকে তাকে রেফার করা হয় বর্ধমান মেডিকেল কলেজে । কিন্তু সেখানেও তাকে ভর্তি নেওয়া হয়নি বলে অভিযোগ। আহত নির্মল বাবুকে এরপর ফেরত আনা হয় দুর্গাপুরে । সেখানে একাধিক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে । ওই ব্যক্তির পরিবারের স্বাস্থ্য সাথী কার্ড রয়েছে । কিন্তু 'স্বাস্থ্য সাথী' কার্ডে  তাকে কোন হাসপাতাল ভর্তি নেয়নি বলে অভিযোগ পরিবারের। বিভিন্ন জায়গায় ঘোরার পর নির্মল বাবুর মৃত্যু হয় । 


এই খবরে স্থানীয়দের মধ্যে উত্তেজনা ছড়ায় । রবিবার ভোর চারটে নাগাদ নির্মল বাবুর মৃতদেহ রাস্তায় নামিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন তার আত্মীয় পরিজন ও স্থানীয়রা । অবরোধ করা হয় দুর্গাপুর থেকে ইচ্ছাপুর যাওয়ার রাস্তা জব্বর পল্লী মোড়ে । মৃত ব্যক্তির পরিবারকে ক্ষতিপূরণ ও যান নিয়ন্ত্রণের জন্য রাস্তায় বাম্পার দেওয়ার দাবি ওঠে । দীর্ঘক্ষন চলে অবরোধ । সকাল আটটা নাগাদ পুলিশের হস্তক্ষেপে অবরোধ ওঠে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad