Type Here to Get Search Results !

বীরভূমে বাস ও ডাম্পারের সংঘর্ষে মৃত ২, আহত ১৫



শুভময় পাত্র ,বীরভূম:- বাস ও ডাম্পারের সংঘর্ষে মৃত 2, আহত 15 জন বাসযাত্রী। জানা গেছে বীরভূমের গোপালপুর থেকে সিউড়ি যাওয়ার সময় মল্লারপুর থানার অন্তর্গত আম্মা মোড় এর কাছে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আহতদের তৎক্ষণাৎ নিয়ে আসা হয় রামপুরহাট সুপার স্পেশালিটি হসপিটালে। সেখানে ডাক্তাররা দুজনকে মৃত বলে ঘোষণা করে ও  ১৫ জন যাত্রীকে চিকিৎসার জন্য রাখা হয়েছে রামপুরহাট সুপার স্পেশালিস্ট হাসপাতালে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।


স্থানীয় সূত্রে জানা যায় আজ সকালে গোপালপুর-সিউড়ি রুটের একটি যাত্রীবোঝাই বাস আম্মা মোড়ের কাছে একটি ডাম্পারের সামনে পড়ে যায়। বাসের চালক দুর্ঘটনার আশঙ্কা পাওয়া মাত্রই কোনোক্রমে মুখোমুখি সংঘর্ষ এড়াতে সক্ষম হন। তবে ডাম্পার পাশ কাটাতে গেলে বাসের পিছন দিকটি ডাম্পারের সঙ্গে লেগে যায়। 


বাসের পিছন দিকে বসে থাকা যাত্রীরা গুরুতর জখম হয়ে পড়ে। আহতদের সকলকে নিয়ে আসা হলে রামপুরহাট মহকুমা হাসপাতালের চিকিৎসকেরা ২ দুজনকে মৃত বলে ঘোষণা করে ও গুরুতর আহত ১৫ জন যাত্রীকে চিকিৎসার জন্য রাখা হয়েছে। এই ঘটনায় ঘাতক ডাম্পার ও বাসটিকে আটক করেছে মল্লারপুর থানার পুলিশ। এই ঘটনার পরে পরেই দুই গাড়ির চালক পলাতক।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad