Type Here to Get Search Results !

Andal: উখরায় ওষুধের দোকানে চুরি ,থানায় অভিযোগ দায়ের ব্যবসায়ী সমিতির



সোমনাথ মুখার্জী, অন্ডাল:- সোমবার গভীর রাতে দোকানের ভেন্টিলেটর ভেঙে ওষুধের দোকানে (Medicine Shop) চুরির ঘটনা ঘটল অন্ডালের (Andal) উখরা এলাকায়। দোকানের এক কর্মচারী রাজু পুরকায়স্থ   জানান ,' মঙ্গলবার সকালে দোকান খুলে দেখি দোকানের বেশ কিছু অসামঞ্জস্য,দোকানের টেবিলের ওপর দেখে পায়ের ছাপ, ,পড়ে থাকতে দেখা যায় একটা টর্চ,।  তখন দোকানের মালিককে খবর দিই"।

 


দোকানের মালিক বীরেন্দ্র কুমার বর্ণওয়াল জানান কর্মচারীর মুখে খবর শুনে তড়িঘড়ি দোকানে এসে দেখি দোকানের ভেন্টিলেশনের অংশটা ফাঁকা এবং ভেতরে দোকানের সিলিং কেটে দোকানে ঢুকে ক্যাশ বাক্স থেকে প্রায় পঞ্চাশ হাজার টাকা নিয়ে চম্পট দিয়েছে চোরের দল।


খবর দেওয়া হয় অন্ডাল থানার উখরা আউটপোস্টে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে  উখরা ফাঁড়ির পুলিশ। এ ঘটনার পর উখরা ব্যবসায়ী সমিতির লোকজন উখরা ফাঁড়িতে গিয়ে ফাঁড়ির আধিকারিকের সাথে দেখা করেন । ব্যবসায়ীদের অভিযোগ এলাকায় দিন দিন বাড়ছে চুরির ঘটনা।


প্রশাসনের তরফে উখরা এলাকার সমস্ত ব্যবসায়ীদের দোকানে সিসিটিভি লাগানো বাধ্যতামূলক বলে ঘোষণা করা হয়েছিল। স্থানীয়দের একাংশ বলছেন আশ্চর্যজনকভাবে উখরা এলাকায় কয়েকটি দোকানে চুরির ঘটনা ঘটেছে বেশির ভাগ ক্ষেত্রে ঠিক সেই দিনই দোকানের সিসিটিভি হয় বন্ধ, না হয় খারাপ আছে বলে জানা গেছে। আজকের ঘটনাও ঠিক তাই দোকানের সিসিটিভি তো আছে কিন্তু খারাপ এমনটাই সূত্র মারফত জানা যায়।


পুলিশ সূত্রের খবর উখরার চুরির ঘটনা নিয়ে ব্যবসায়ী সমিতির সাথে বেশ কয়েকবার আলোচনাও হয়েছে। প্রশাসনের তরফে দোকানদারদের বারবার সচেতন করা হয়েছে দোকান বন্ধ করার সময় রাত্রে দোকানে যেন অধিক নগদ অর্থ না রাখেন।তারপরও দোকানদাররা উদাসীন এমনটাই মনে করছেন এলাকার বেশ কিছু মানুষ। তবে ব্যবসায়ী সমিতির অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে অন্ডাল থানার উখরা ফাঁড়ির পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad