Type Here to Get Search Results !

আসানসোল লোকসভা উপনির্বাচনের সময় ঘোষণা হতেই সরকারী জায়গায় থেকে খুলে ফেলা হলো রাজনৈতিক ব্যানার



নীলেশ দাস,আসানসোল :- ইতিমধ্যেই ঘোষণা হয়ে গেছে আসানসোল লোকসভা উপনির্বাচন। আসানসোল লোকসভা উপনির্বাচনের সময় ঘোষণা হতেই খুলে ফেলা হলো রাজনৈতিক ব্যানার। মঙ্গলবার  সকাল থেকেই আসানসোল লোকসভা কেন্দ্রের সরকারী জায়গায় যে সমস্ত রাজনৈতিক ব্যানার ছিল সেগুলো সমস্ত খুলে ফেলা হলো। আসানসোল লোকসভা উপ নির্বাচনের তারিখ ঘোষণা হয়েছে আগামী মাসের ১২ তারিখে। নির্বাচনের দিন ঘোষণার পাশাপাশি নমিনেশনের দিন ঘোষণা করা হয়েছে নির্বাচন কমিশনের পক্ষ থেকে। 


নির্বাচন কমিশন এই তারিখ ঘোষণা করতেই  লাঘু হয়েছে নির্বাচনের বিধি। সে বিধিনিষেধের মধ্যে যে সমস্ত কর্মসূচিগুলো পরে সবই পালন করা শুরু করেছে নির্বাচন কমিশন। সেই নিয়ম অনুযায়ী এদিন সকাল থেকেই সরকারি জায়গা গুলি থেকে খুলে ফেলা হলো রাজনৈতিক ব্যানার, পতাকা, ফেস্টুন ইত্যাদি। জায়গায় জায়গায় শুরু হয়েছে নাকা চেকিং। নির্বাচন কমিশনের পক্ষ থেকে শান্তিপূর্ণ নির্বাচন করার জন্য যাবতীয় কর্মসূচি ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।


এই বিষয়ে এক আধিকারিক বলেন আজ থেকে শুরু হল সরকারি জায়গায় যে সমস্ত রাজনৈতিক বেড়াচ্ছে তা খুলে ফেলার কাজ। পুরো আসানসোল লোকসভা কেন্দ্র জুড়ে সমস্ত সরকারি জায়গা থেকে রাজনৈতিক দলীয় পতাকা, ব্যানার ইত্যাদি খুলে ফেলা হচ্ছে। যত দ্রুত সম্ভব এই কাজ সমাপ্ত করা হবে। 


উপনির্বাচন ঘোষণা হতেই যেমন নির্বাচন কমিশন প্রস্তুত পাশাপাশি প্রস্তুত রাজনৈতিক দলগুলিও। ইতিমধ্যে শত্রুঘন সিনহাকে আসানসোল লোকসভা উপনির্বাচনের প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস। শুরু হয়েছে প্রচার কর্মসূচি ও। সেদিকেও নজর রেখে চলেছে নির্বাচন কমিশন। সব মিলিয়ে বলা যেতে পারে কার্যত সক্রিয় ভূমিকায় নির্বাচন কমিশন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad