Type Here to Get Search Results !

PURBA BARDHAMAN: জেলাতে শুরু হয়েছে পুলিশি রুটমার্চ ও মজুত রাখা বোমা ও অস্ত্র উদ্ধারের অভিযান



সংবাদাতা,পূর্ববর্ধমান:- রামপুরহাট কাণ্ডের পর মুখ্যমন্ত্রীর নির্দেশমতো জেলাতে শুরু হয়েছে পুলিশি রুটমার্চ ও মজুত রাখা বোমা ও অস্ত্র উদ্ধারের অভিযান। পূর্ব বর্ধমানের ভাতার থানার পুলিশের তৎপরতা লক্ষ্য করা গেল। শনিবার সকাল থেকেই নাকাচেকিং, পরিত্যক্ত বাড়ি ও মাঠের মধ্যে সাবমার্সিবল পাম্পঘর তল্লাশি চালাল ভাতার থানার পুলিশ। ওসি সৈকত মণ্ডলের নেতৃত্বে ভাতার থানার বিশাল পুলিশবাহিনী শনিবার সন্ধ্যায় গ্রাম্য এলাকায় চালানো হয়  কড়া নজরদারি। 


শনিবার বিকালে এরুয়ার অঞ্চলে রুটমার্চ করেন পুলিশ। এই রুটমার্চে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায়, ভাতার থানার ওসি সৈকত মণ্ডল সহ অন্যান্য পুলিশকর্মীরা। রুটমার্চের সময় পুলিশ গ্রামের মানুষজন সরকারি প্রকল্পের বিভিন্ন সুযোগ-সুবিধা পাচ্ছেন কিনা, পাশাপাশি নানান সুবিধা অসুবিধার কথা মানুষ জনের কাছ থেকে শোনেন। 



বীরভূমের রামপুরহাট কান্ডের পরই মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো রাজ্য জুড়ে অস্ত্র উদ্ধার অভিযানে নামে পুলিশ । ইতিমধ্যেই বর্ধমানে অস্ত্রসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। জেলার অন্যান্য প্রান্ত দুষ্কৃতীদের কাছ থেকে বেআইনি অস্ত্রশস্ত্র উদ্ধার করতে  ইতিমধ্যেই সড়কপথে বাড়ানো হয়েছে কড়া নজরদারি। জেলাজুড়ে বিভিন্ন জায়গায় নাকা চেকিং রুটমার্চ চলবে বলে জানান  পূর্ব বর্ধমান জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যান সিংহ রায়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad