Type Here to Get Search Results !

Bardhaman: পৌরসভার ভোটের দিন বর্ধমানের রসিকপুরে বাড়ি ভাঙচুরের ঘটনায় ১১ জনকে পুলিশ গ্রেফতার করলো



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- পৌরসভার ভোটের দিন বর্ধমানের রসিকপুরে বাড়ি ভাঙচুরের ঘটনায় ১১ জনকে পুলিশ গ্রেফতার করলো।ধৃতদের মঙ্গলবার বর্ধমান আদালতে তোলা হয়। ঘটনা ঘটে পৌরসভার ভোটের দিন বর্ধমান শহরের রসিকপুর এলাকায়। অভিযোগ তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দলর জেরে বাড়ি ভাঙচুর করা হয়।অভিযোগ ওঠে,আব্দুল রব এবারে ভোটের টিকিট পাননি। তিনি তাদের বাড়ি বাড়ি গিয়ে বিজেপিকে ভোট দিতে বলেন। তারা বিজেপিতে ভোট না দিতে চাওয়ায় দলবল নিয়ে এসে বেশ কয়েকটি বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ ওঠে।


ভাঙচুর করতে এসে বাচ্চা ও পুরুষদের মারধোর করা হয় বলে অভিযোগ জানান রসিকপুরের দফাদার পাড়ার কয়েকজন বাসিন্দা। স্থানীয় তৃণমূল সমর্থক সেখ বাদশা জানান, আমি আমার বাড়িতে তৃণমূলের বুথ ক্যাম্প করতে দিয়েছিলাম। সেটাই আমার কাল হল। আমার বাড়িতেও আব্দুল রবের নেতৃত্বে হামলা চালানো হয়। পরে ঘটনাস্থলে বর্ধমান থানা থেকে বিরাট পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  


যদিও তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা আব্দুল রব। এই বিষয়ে জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, পুলিশ প্রশাসন তদন্ত করে গ্রেফতার করেছে। সুতরাং আইন আইনের পথে চলবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad