Type Here to Get Search Results !

Bardhaman: কলেজ ছাত্রী তুহিনা খাতুনের মৃত্যুর বিচার চেয়ে বামেদের ধরনা অবস্থান বর্ধমান থানার সামনে



সংবাদাতা,পূর্ববর্ধমান:- কলেজ ছাত্রী তুহিনা খাতুনের মৃত্যুর বিচার চেয়ে এসএফআই, ডিওয়াইএফআই ও গণতান্ত্রিক মহিলা সমিতির ধরনা অবস্থান বর্ধমান থানার সামনে।শুক্রবার বিকেলে বর্ধমানের কার্জনগেট চত্বর থেকে মিছিল করে বাম ছাত্র যুবরা থানার সামনে হাজির হয়।তারপর তারা থানার সামনে ধরনায় বসে।


এখানে উল্লেখ্য বর্ধমান পৌরসভার ২৭ নম্বর ওয়ার্ডের বাবুরবাগ মসজিদ সংলগ্ন নতুনপল্লী এলাকায় পৌর ভোটের ফল ঘোষণার পর বুধবার বিকেলে বাড়ি থেকে এক তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃতার নাম তুহিনা খাতুন(১৮)।  তাকে  উদ্ধার করে  বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকরা। তুহিনা রাজ কলেজের প্রথম বর্ষের ছাত্রী ছিল। 


বৃহস্পতিবার তুহিনার মৃতদেহের ময়নাতদন্তের পর বাড়িতে নিয়ে গেলে এলাকায় ফের উত্তেজনা ছড়ায়। মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী। নবনির্বাচিত ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বসির আহমেদের নির্বাচনী কার্যালয়ের সামনে মৃতদেহ রেখে এলাকার বাসিন্দাদের একাংশ বিক্ষোভ দেখায়। 


তাদের দাবী কাউন্সিলর বসির আহমেদকে দল থেকে বহিষ্কার করতে হবে।ঘন্টা দু'য়েক বিক্ষোভের জেরে বাবুরবাগের রাস্তায় যানজট তৈরি হয়। তারা দাবী করেন বসির আহমেদের জন্যই অপমানিত হয়ে তুহিনা আত্মঘাতী হয়েছে।যদিও অভিযোগ অস্বীকার করেন বসির আহমেদ। 


এসএফআইয়ের জেলা সম্পাদক অনির্বাণ রায়চৌধুরী দাবী জানান অবিলম্বে পুলিশ প্রশাসন দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিক।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad