Type Here to Get Search Results !

বীরভূমের পাঁচটি পৌরসভা তৃণমূলের দখলে



শুভময় পাত্র,বীরভূম:- বোলপুর পৌরসভার ২২ ওয়ার্ডে জয়ী তৃণমূল।রাজ্যের পাশাপাশি বীরভূমের মোট পাঁচটি পৌরসভা নির্বাচনের ফলাফল ঘোষনা হলো আজ। বোলপুরের মোট 22 টি ওয়ার্ডের মধ্যে আগে থেকেই দশটি ওয়ার্ডে জয়লাভ করেছিল তৃণমূল কংগ্রেস প্রার্থীরা। ১৩ টি ওয়ার্ডের নির্বাচন হয়েছিল গত ২৭ শে ফেব্রুয়ারি, আজ তার ফলাফলের দিন।  বাকি ১৩ টি ওয়ার্ড এদিন তৃণমূলের দখলে। 


আজ সকাল থেকেই বোলপুর উচ্চ বিদ্যালয় চত্বরে গণনা পর্ব শুরু হয়েছিল আর সেখানেই অসংখ্য ভোটে জয়লাভ করে তৃণমূলের প্রার্থীরা। বোলপুর পৌরসভার প্রাক্তন প্রশাসক মন্ডলীর সদস্য পর্ণা ঘোষ, ওমর শেখ ও সুকান্ত হাজরা বিপুল ভোটে জয়লাভ করায় তাদের বক্তব্য এই জয় উন্নয়নের জয় বলেই দাবি করেন। 



যদিও বিরোধীরা বোলপুরের এই নির্বাচনটিকে আগেই প্রহসন' আখ্যা দিয়েছেন, তাদের মতে এই নির্বাচন পদ্ধতি একেবারেই অগণতান্ত্রিক বলে মনে করছেন সিপিআইএম থেকে শুরু করে বিজেপি সংগঠন। যদিও বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলের দাবি মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জনসাধারণের জন্য যে নানা প্রকল্প রূপায়ন করেছেন তারই ফল এই পৌর নির্বাচনে প্রকাশ পেয়েছে তাই বিপুল ভোটে জয়লাভ করেছে তৃণমূল কংগ্রেস প্রার্থীরা।


রামপুরহাটের ১৭ নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী সঞ্জীব মল্লিক তৃণমূলের সবুজ আবির রাঙ্গা আকাশের মধ্যে লাল ঝান্ডা উড়িয়ে বুঝিয়ে দিলেন বীরভূমে এখনো তাদের অস্তিত্ব আছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad