Type Here to Get Search Results !

PURBA BARDHAMAN: পূর্ব বর্ধমান জেলার চার জায়গায় বোমা উদ্ধার হল মঙ্গলবার



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- পূর্ব বর্ধমান জেলার চার জায়গায় বোমা উদ্ধার হল মঙ্গলবার। সর্বত্রই বোমাগুলি প্রথমে দেখতে পান স্থানীয় মানুষজনেরাই।এরপর পুলিশ এসে বোমাগুলি নিস্ক্রিয় করে।এদিন গলসি ১ নং ব্লকের দুই জায়গায় বোমা উদ্ধার করেছে গলসি থানার পুলিশ। ব্লকের পারাজ পঞ্চায়েতের করকডাল গ্রামে জার ভর্তি বোমা উদ্ধার করল গলসি থানার পুলিশ। ওই গ্রামের একটি খামারে মধ্যে ঘি এর জারের উদ্ধার হয় তাজা বোমা।


অন্যদিকে , শিড়রাই পঞ্চায়েতের শিড়রাই গ্রামের পশ্চিমপাড়ার একটি খামারেও উদ্ধার হয় ঘি এর জার ভর্তি বোমা। খামারে ওই বোমা দেখতে পেয়ে পুলিশকে জানান স্থানীয়রা। তারপরই রাত থেকে জায়গা ঘিরে রাখে গলসী থানার পুলিশ। খবর যায় সিআইডি বোম ডিস্পোজাল টিমের কাছে। সিআইডি বোম ডিস্পোজাল টিমের প্রতিনিধিরা এসে উদ্ধার হওয়া বোমাগুলি পৃথক পৃথক ভাবে নিস্ক্রিয় করে। 


আবার ,মঙ্গলবার  সাতসকালে  বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ায় ভাতারের রাজিপুর গ্রামে।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্ব বর্ধমানের ভাতারের রাজিপুর গ্রামে একটি পুকুরের পাশে  দুটি প্লাস্টিকের জার দেখতে পান স্থানীয়রা। সন্দেহ হতেই পুলিশকে খবর দেওয়া হয়। । 


এরপরই ওই এলাকা ঘিরে  রেখে পুলিশ পাহাড়ার ব্যবস্থা করা হয়। পুলিশের অনুমান দুটি জারে প্রায় ২০টি বেশি বোমা থাকতে পারে।ওসি সৈকত মন্ডল জানিয়েছেন, বোম স্কোয়াডের প্রতিনিধিদলকে খবর দেওয়া হয়েছে। প্রতিনিধিদল আসার পরই  বোমাগুলি নিষ্ক্রিয় করা হবে। 


এছাড়াও, রায়না এক নম্বর ব্লকের হিজলনা অঞ্চলের বাঁধগাছা এলাকায় নদীর ধারে একটি জঙ্গলের মধ্যে একটি  বোমা দেখতে পাওয়া যায়। স্থানীয় মানুষরা দেখতে পেয়ে খবর দেন  রায়না থানায়।পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad