Type Here to Get Search Results !

PURBA BARDHAMAN: অবশেষে জট কাটলো,দলীয় কোন্দল মিটিয়ে পূর্ব বর্ধমানের কালনা পুরসভার চেয়ারম্যান নিয়ে নাটকীয় ঘটনার পরিসমাপ্তি ঘটল



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- অবশেষে জট কাটলো।দলীয় কোন্দল মিটিয়ে পূর্ব বর্ধমানের কালনা পুরসভার চেয়ারম্যান  নিয়ে প্রায় এক পক্ষ কালের নাটকীয় ঘটনার পরিসমাপ্তি ঘটল। আগামী মঙ্গলবার কালনা পুরসভার চেয়ারম্যান হিসাবে শপথ গ্রহণ করবেন আনন্দ দত্ত। আর যাকে নিয়ে এত হইচই,  দলের সিদ্ধান্তের বিরোধিতায় দল থেকে বহিষ্কার সেই বিতর্কিত কাউন্সিলর তপন পোড়েলকে মনোনীত করা হল ভাইস চেয়ারম্যান পদে।


এখানে উল্লেখ্য গত ১৬ মার্চ কালনা পৌরসভার শপথগ্রহণ অনুষ্ঠান ঘিরে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয়। দল চেয়ারম্যান মনোনীত করেন আনন্দ দত্তকে। কিন্তু দলের বিরুদ্ধে গিয়ে তপন পোড়েল সেই সিদ্ধান্তের বিরোধিতা করেন।তিনি নিজেকে চেয়ারম্যান হিসাবে দাবি করেন। অন্যান্য কাউন্সিলররা তপন পোড়েলের পাশে দাঁড়ায়। দল থেকে বহিষ্কার করা হয় তপন পোড়েলকে। পরবর্তীতে কলকাতায় অরূপ বিশ্বাস,স্বপন দেবনাথ কালনার কাউন্সিলরদের নিয়ে বৈঠকে বসে। দলের অন্দরের খবর সেখানেই সিদ্ধান্ত হয় আনন্দ দত্তকেই চেয়ারম্যানের মনোনীত করা হবে। 


রবিবার বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে বৈঠকে বসে জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়, মন্ত্রী স্বপন দেবনাথ, রাজ্য তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবু টুডু,  আনন্দ দত্ত, তপন পোড়েল সহ জেলা তৃনমুল কংগ্রেসের অন্যান পদাধিকারীরা। বৈঠক শেষে রবীন্দ্রনাথ বাবু জানান, দলের নির্দেশে আনন্দ দত্তকে চেয়ারম্যান হিসাবে মনোনীত করা হয়েছে। ভাইস চেয়ারম্যান থাকবেন তপন পোড়েল।  


এই তপন পোড়েলকে দল বহিষ্কৃত করেছিল, তাকে কেন ভাইস চেয়ারম্যান পদ?  উত্তরে রবীন্দ্রনাথ বাবু জানালেন, তিনি দলনেত্রীর কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন। দল নেত্রী তাকে ক্ষমা করে দিয়েছেন। আগামীকাল মঙ্গলবার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান তাদের দায়িত্বভার বুঝে নেবেন।কালনা মহকুমা শাসকের দপ্তরে শপথ গ্রহণের অনুষ্ঠান হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad