Type Here to Get Search Results !

Kanksa: বিজেপির ডাকা ১২ ঘণ্টা বাংলা বন্ধের প্রতিবাদে কাঁকসায় মিছিল করল তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা



তনুশ্রী চৌধুরী,কাঁকসা: - সোমবার বিজেপির ডাকা ১২ ঘণ্টা বাংলা বন্ধের প্রতিবাদে সোমবার বিকালে কাঁকসার দু'নম্বর কলোনির হরেকৃষ্ণ পল্লী থেকে মিছিল করল তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। বিজেপির ডাকা বন্ধের বিরোধিতায় এদিন শতাধিক তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা ছাড়াও মিছিলে উপস্থিত ছিলেন কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী, পশ্চিম বর্ধমান জেলার জেলা পরিষদের সহ সভাধিপতি সমীর বিশ্বাস, কাঁকসার ত্রিলোকচন্দ্র পুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান জুলফিকার আলী, সহ ত্রিলোক চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের সদস্যরা। 



এদিন কাঁকসার ২ নম্বর কলোনির হরেকৃষ্ণ পল্লী থেকে মিছিল শুরু করে পানাগড় মোরগ্রাম রাজ্য সড়ক ধরে কাঁকসার ডাকবাংলা মোড়ে এসে প্রতিবাদ মিছিল শেষ হয়।কাঁকসা ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি দেবদাস বক্সী জানিয়েছেন রাজ্য তৃণমূল কংগ্রেসের নির্দেশে সোমবার রাজ্যজুড়ে বিজেপি ১২ ঘন্টা বাংলা বন্ধ ডেকেছিলো এবং সেই বাংলা বন্ধকে অন্যান্য বিরোধী রাজনৈতিক দলগুলি সমর্থন করেছিল। 



সেই বন্ধের বিরোধিতায় আজ তারা মিছিল করেন। পাশাপাশি রবিবার রাজ্যে ১০৮টি পৌরসভায় যে শান্তিপূর্ণ নির্বাচন হয়েছে সেই নির্বাচনকে কুলষিত করার চেষ্টা করছে বিজেপি ও অন্যান্য বিরোধী দলগুলি। তার প্রতিবাদে আজ পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল করার পাশাপাশি কাঁকসা ব্লকে তারা প্রতিবাদ মিছিল করে বাংলা বন্ধের প্রতিবাদ জানিয়েছেন। 



সোমবার যারা বন্ধ করেছিল এবং যারা বন্ধের সমর্থন করেছিল তাদের উদ্দেশ্যে বার্তা দিয়ে তিনি বলেন পশ্চিমবাংলায় আর বন্ধের রাজনীতি চলবে না। পশ্চিমবাংলায় বন্ধের রাজনীতি শেষ হয়ে গেছে। রাজ্য শিল্প স্থাপন করার পাশাপাশি উন্নয়ন করে বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের ব্যবস্থা করার লক্ষ্যেই হল মমতা বন্দ্যোপাধ্যায়ের।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad