Type Here to Get Search Results !

আনিস কান্ডে সি বি আই তদন্তের দাবি জানালেন বিজেপি নেতা সজল ঘোষ



সংবাদাতা,পূর্ববর্ধমান:- '' দুই নিচুতলার পুলিশকর্মী গ্রেপ্তার হলেন।এটাই হবার ছিল।আমাদের দাবি,সি বি আই তদন্ত। আনিসের বাবার দাবিও তো তাই।''  বুধবার বর্ধমানে কার্জনগেটের সামনে এক সভার শেষে বিজেপি নেতা সজল ঘোষ এইকথা বলেন।এদিন তার সভা চলাকালীন আনিস কান্ডের প্রতিবাদের আর একদল আন্দোলনকারীদের বচসা বাঁধে।


সন্ধ্যায় বর্ধমানের কার্জন গেটে  একটি পথসভায় অংশ নেন কলকাতা পুরসভার বিজেপি কাউন্সিলর সজল ঘোষ। বুধবার সন্ধ্যায় এই পথসভা কে ঘিরে বিশৃঙ্খলা সৃষ্টি হয়। এদিন পথসভা চলাকালীন আনিস হত্যার ঘটনার প্রতিবাদ জানিয়ে একদল যুবকের মিছিল সেখানে পৌঁছায়। অরাজনৈতিকভাবে সংগঠিত এই মিছিল পথসভা চলাকালীন রাস্তায় আটকে পড়ে। দুই দলের কর্মী-সমর্থকদের মধ্যে বিবাদ বাঁধে।


বিজেপি নেতা সজল ঘোষ মঞ্চ থেকে তাদের সরে যাওয়ার জন্য নির্দেশ দেন। এই ঘটনাকে ঘিরে কিছুক্ষণ বিশৃঙ্খলা সৃষ্টি হয়। দুপক্ষের বচসা বাঁধে। পরে পুলিশ মিছিলটিকে সেই জায়গা থেকে সরিয়ে দেয়।


সজল ঘোষ বলেন, '' এই যুবকেরা বামপন্থী যুব সংগঠনের সঙ্গে যুক্ত। তৃণমূল বামেদের ভোট বাড়িয়ে দ্বিতীয় স্থানে নিয়ে আসার জন্য যোগসাজশ করেছে। তাই উদ্দেশ্যপ্রণোদিতভাবেই অশান্তি সৃষ্টি করার জন্য তারা এই ধরনের আচরণ করছে।পুলিশ ছেলেগুলোকে পাঠিয়ে দিয়েছে।এটাই বাংলার গণতন্ত্র। ''

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad