Type Here to Get Search Results !

ছাত্রছাত্রীদের মধ্যে বিদ্যালয়ে নিয়মিত আসার আগ্রহ বারাতে বিদ্যালয়ে পরিদর্শন করলেন কাঁকসার ত্রিলোকচন্দ্র পুর গ্রাম পঞ্চায়েতের সদস্যা



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:-গত কয়েকদিন আগে শুরু হয় পাড়ায় শিক্ষালয় প্রকল্পের মাধ্যমে স্কুলের পঠন পাঠন।তবে বিদ্যালয়ের পঠন পাঠন শুরু হলেও বিদ্যালয়ে নিয়মিত ছাত্রছাত্রীদের উপস্থিতি তেমনভাবে হোচ্ছে না।



সেই খবর পেয়ে কাঁকসার ত্রিলোকচন্দ্র পুর গ্রাম পঞ্চায়েতের অধীনে তিলাইবনি ও সেটেরবাঁধ আদিবাসী পাড়ার দুটি এস এস কে স্কুলের ছাত্রছাত্রীদের মধ্যে বিদ্যালয়ে নিয়মিত আসার জন্য উৎসাহ বারাতে শুক্রবার বিদ্যালয়ে পরিদর্শন করেন কাঁকসার ত্রিলোকচন্দ্র পুর গ্রাম পঞ্চায়েতের সদস্যা রুমা রাও,ও ত্রিলোকচন্দ্র পুর অঞ্চলের ১০নম্বর সংসদের তৃণমূল কংগ্রেসের কর্মীরা।



ছাত্রছাত্রীদের হাতে চকলেট দিয়ে নানান বিভাগের পড়াশোনার সাবজেক্ট নিয়ে আলোচনা করেন পঞ্চায়েত সদস্যা রুমা রাও।তিনি জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রীর উদ্যোগে করোনা আবহে বিদ্যালয়ে পঠন পাঠন শুরু করার জন্য পাড়ায় শিক্ষালয় কর্মসূচি গ্রহণ করা হয়েছে। 



সেই মত বিভিন্ন বিদ্যালয়ে ছাত্রছাত্রীদেই নিয়ে পঠন পাঠন শুরু হয়েছে। কিন্তু তার পরেও ছোটছোট শিশুদের মধ্যে অনেককেই বিদ্যালয়ে আসার প্রতি তেমন আগ্রহ দেখা যাচ্ছে না।সেই কারণে ছাত্রছাত্রীদের মধ্যে বিদ্যালয়ে আসার প্রতি আগ্রহ বারাতে তিনি বিদ্যালয় পরিদর্শন করেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad