Type Here to Get Search Results !

Pandabeswar: পাণ্ডবেশ্বরের খোট্টাডিহিতে পথ দুর্ঘটনায় আহত হলেন এক মহিলা,ইসিএলের পরিবহন আটকে বিক্ষোভ স্থানীয়দের



সোমনাথ মুখার্জী,পাণ্ডবেশ্বর :- ফের পথ দুর্ঘটনা পাণ্ডবেশ্বরের (Pandabeswar) খোট্টাডিহিতে। আহত মহিলা । ইসিএলের (ECL)পরিবহন আটকে বিক্ষোভ স্থানীয়দের ।পথ দুর্ঘটনায় বাইক থেকে পড়ে আহত হলেন এক মহিলা । ঘটনাটি ঘিরে উত্তেজনা ছড়ালো এলাকায় । শনিবার সকাল সাড়ে আটটা নাগাদ ঘটনাটি ঘটে ৬০ নম্বর জাতীয় সড়কের খোট্টাডিহি মোড়ে ।



শনিবার সকালে 60 নম্বর জাতীয় সড়কের খোট্টাডিহি মোড়ে দুর্ঘটনায় বাইক থেকে পড়ে আহত হলেন সুন্দরী রুইদাস নামে এক মহিলা । স্বামীর সাথে বাইকে করে তিনি বীরভূম (Birbhum) থেকে আসানসোলের (Asansol) চাঁদা যাচ্ছিলেন । 



খোট্টাডিহি মোড়ের কাছে উল্টো দিক দিয়ে ইসিএলের (ECL) কয়লা বোঝাই ডাম্পার কে রাস্তা ছাড়তে গিয়ে বাইকটি গর্তের মধ্যে পড়ে যায় । গুরুতর জখম লাগে মহিলার । স্থানীয়রা মহিলাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে (Hospital) নিয়ে যায় । 



ঘটনাটি ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায় । ইসিএলের পরিবহন আটকে বিক্ষোভ দেখান স্থানীয়রা । তারা জানান গত কয়েক দিনে এই একই জায়গায় একাধিক দুর্ঘটনা ঘটেছে ।



বিয়ে বাড়ি থেকে ফেরার সময় এখানেই দুর্ঘটনায় মারা যায় একই পরিবারের চারজন । ইসিএলের কয়লা বোঝাই ডাম্পার চলাচলের কারণে রাস্তার ক্ষতি ও দুর্ঘটনা বাড়ছে বলে অভিযোগ তাদের । আধঘন্টা পর পুলিশের মধ্যস্থতায় উঠে যায় বিক্ষোভ ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad