Type Here to Get Search Results !

ভারতে Netflix এর প্ল্যানের দাম কমেছে, এখন 149 টাকা থেকে শুরু প্ল্যান





Netflix  ভারতে তার চারটি সাবস্ক্রিপশন প্ল্যানের দাম কমিয়েছে, Netflix এর সাবস্ক্রিপশন এর দাম কমানো অবশ্যই একটি বড় পদক্ষেপ , বিশেষ করে যখন প্রতিদ্বন্দ্বীরা যেমন  Amazon Prime Video, Disney+ Hotstar  ক্রমাগত তাদের সাবস্ক্রিপশনের দাম বাড়াচ্ছে। US-ভিত্তিক Netflix ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ভারতে তার সাবস্ক্রিপশন চার্জকে একটি বিশাল ব্যবধানে কমিয়ে দিয়েছে। শুধুমাত্র মোবাইলের প্ল্যানটি এখন 199 টাকার পরিবর্তে 149 টাকা থেকে শুরু ৷ এই উদ্যোগটি স্পষ্টতই ভারতে তার ব্যবসার ভিতকে শক্তিশালী করার এবং আরও গ্রাহক অর্জনের আরেকটি প্রচেষ্টা মাত্র৷ Netflix এর সদস্যতার দাম কমানো অবশ্যই একটি বড় পদক্ষেপ,বিশেষ করে যখন প্রতিদ্বন্দ্বীরা ক্রমাগত তাদের সাবস্ক্রিপশনের দাম বাড়াচ্ছে।নতুন দাম সমস্ত গ্রাহকদের জন্য উপলব্ধ। এই নতুন দামগুলি সমস্ত অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে ৷ 


সংশোধিত Netflix সাবস্ক্রিপশন প্ল্যান গুলি দেখুন:-


মোবাইল প্ল্যান: পূর্বে দাম ছিল 199 টাকা, এটি এখন 149 টাকায় পাওয়া যাচ্ছে।


বেসিক প্ল্যান: পূর্বে 499 টাকা দাম ছিল, এখন এটি প্রতি মাসে 199 টাকায় পাওয়া যাবে। 


স্ট্যান্ডার্ড প্ল্যান: এই প্ল্যানের আগে 649 টাকা খরচ হতো  এবং এখন প্রতি মাসে 499 টাকা দামে পাওয়া যাচ্ছে।


প্রিমিয়াম প্ল্যান: পূর্বে 799 টাকা দামের প্ল্যানটি এখন পাওয়া যাবে 649 টাকা। 


যদিও দাম কমানো হয়েছে প্লানগুলির , কিন্তু অফার একই আছে।





সুবিধাগুলি দেখুন:-

149 টাকা মূল্যের মোবাইল প্ল্যানটি 480p রেজোলিউশন সহ মোবাইল বা ট্যাবলেট একটি স্ক্রীনের জন্য ব্যবহার করতে পারবেন ৷ এটি আপনাকে টিভি বা কম্পিউটার বা বড় স্ক্রিনে Netflix অ্যাক্সেস করতে পারবেন না।


এখন প্রতি মাসে 199 টাকা দামের বেসিক প্ল্যানটি একটি বড় স্ক্রিনে অ্যাক্সেস করা যেতে পারে,তবে রেজোলিউশন 480 পি থাকবে ৷ এই প্ল্যানটিও একটি স্ক্রিনের মধ্যে সীমাবদ্ধ।


স্ট্যান্ডার্ড প্ল্যান, যা এখন প্রতি মাসে 499 টাকা মূল্যে উপলব্ধ, একই সময়ে দুটি ডিভাইসে ব্যবহার করা যেতে পারে। এটি 1080p রেজোলিউশনের ভিডিও দেখতে পারবেন  এবং ছোট বা বড় সব ধরনের স্ক্রিনে অ্যাক্সেস করা যায়।


প্রিমিয়াম প্ল্যান এখন প্রতি মাসে 649 টাকায় অনেক কম দামে পাওয়া যাচ্ছে। এটি চারটি স্ক্রিন, 4K রেজোলিউশন এবং যেকোনো ধরনের স্ক্রীন সমর্থন করে — তা ট্যাবলেট, মোবাইল, কম্পিউটার বা টিভি হোক।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad