Type Here to Get Search Results !

পূর্ব বর্ধমানের গলসিতে যাত্রীবোঝাই সরকারি বাস থেকে বোমা উদ্ধার, ধৃত কে তোলা হলো আদালতে



নিজস্ব প্রতিনিধি,পূর্ব বর্ধমান:- যাত্রীবোঝাই সরকারি বাস থেকে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য পূর্ব বর্ধমানের গলসিতে।মঙ্গলবার সন্ধ্যায় ৬ টার সময় গলসী থানার পুলিশ ২ নম্বর জাতীয় সড়কের কুলগড়িয়া থেকে প্যাকেট ভর্তি ক্রুড বোমাগুলি উদ্ধার করে। এই ঘটনায় পুলিশ এক যুবকককে গ্রেফতার করে। ধৃতের নাম মহঃ সরফরাজ আনসারি।বাড়ি কলকাতায় বলে জানা গেছে পুলিশ সূত্রে।


ধৃতকে বুধবার  বর্ধমান আদালতে তোলা হয়।পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতা থেকে বাসটি আসার সময় পানাগড় সেনা ছাউনির গোয়েন্দা বিভাগ সূত্র মারফত খবর যায়  বাসে বোমা পাচার হচ্ছে।  সেই খবর আসে গলসি থানার পুলিশের কাছে। সেই অনুযায়ী পুলিশ নাকাচেকিং শুরু করে। 



দক্ষিণবঙ্গ রাষ্টীয় পরিবহন সংস্থার দুর্গাপুরগামী বাসটিকে  জাতীয় সড়কের  কুলগড়িয়াতে  থামানো হয়। তল্লাশি চালানোর সময় পুলিশ বাসের সীটের নীচে থাকা একটি প্যাকেট উদ্ধার করে ।বোমা গুলি রাখা ছিল প্যাকেটের মধ্যে। প্যাকেটে মোট ২০ টি ক্রুড বোমা ছিল।  


সি আই ডি বোম্ব স্কোয়াডকে খবর দেওয়া হলে বোমা গুলি নিষ্ক্রিয় করা হয় বুধবার । জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহরায় জানান, ধৃতকে পুলিশী হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। কি উদ্দেশ্যে বোমা গুলি নিয়ে যাওয়া হচ্ছিল বা কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তার  তার তদন্ত শুরু করেছে পুলিশ। 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad