Type Here to Get Search Results !

TATA Metaliks-এ অষ্টম শ্রেণী এবং মাধ্যমিক পাশে অ্যাপ্রেন্টিস নিয়োগ


TATA Metaliks (টাটা মেটালিক্স) খড়গপুর ইউনিটের জন্য অ্যাপ্রেন্টিস নিয়োগ করবে। মোট শূন্যপদ 30 টি। অষ্টম এবং মাধ্যমিক পাশ হলেই আবেদন করতে পারবেন, আই টি আই করা না থাকলেও আবেদন করতে পারবেন। ফিটার, ইলেক্ট্রিসিয়ান, টার্নার এবং ওয়েল্ডার (গ্যাস এন্ড ইলেকট্রিক) ট্রেডে অ্যাপ্রেন্টিস  ট্রেনিং দেওয়া হবে। বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে NAPS পোর্টালে 29/11/2021 এবং 30/11/2021 তারিখ । আবেদন শুরু হয়েছে 29/11/2021 তারিখ থেকে। আবেদন করতে হবে অনলাইনে বিজ্ঞপ্তি প্রকাশের 14 দিনের মধ্যে। TATA Metaliks kharagpur Apprentice Recruitment 2021 বিস্তারিত নিচে আলোচনা করা হল।


১. ফিটার (Fitter) পদের জন্য শূন্য পদের সংখ্যা 30 টি। যেকোনো সিকৃত বোর্ড / কাউন্সিল থেকে সাইন্স এবং গণিত সহ মাধ্যমিক / সমতুল্য পরীক্ষায়  উত্তীর্ণ হতে হবে। আই টি আই (ITI) উত্তীর্ণ হলে ভালো হয় তবে আই টি আই করা না থাকলেও আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বয়সের উল্লেখ নেই। স্টাইপেন্ড পাবেন 6,000 - 8,050 টাকা প্রতি মাসে। ট্রেনিং এর মেয়াদ 23 মাস । 


২. ওয়েল্ডার (গ্যাস এন্ড ইলেকট্রিক) (Welder (Gas & Electric) পদের জন্য শূন্য পদের সংখ্যা 10 টি । আবেদনকারিকে যেকোনো সিকৃত বোর্ড / কাউন্সিল থেকে  অষ্টম শ্রেণী  উত্তীর্ণ হতে হবে। আই টি আই (ITI) উত্তীর্ণ হলে ভালো হয় তবে আই টি আই করা না থাকলেও আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বয়সের উল্লেখ নেই। স্টাইপেন্ড পাবেন 6,000 - 8,050 টাকা প্রতি মাসে। ট্রেনিং এর মেয়াদ 15 মাস ।


৩. ইলেট্রিশিয়ান (Electrician) পদের জন্য শূন্য পদের সংখ্যা 10 টি । আবেদনকারিকে যেকোনো সিকৃত বোর্ড / কাউন্সিল থেকে বিজ্ঞান এবং গণিত সহ মাধ্যমিক / সমতুল্য পরীক্ষায়  উত্তীর্ণ হতে হবে। আই টি আই (ITI) উত্তীর্ণ হলে ভালো হয় তবে আই টি আই করা না থাকলেও আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তিতে বয়সের উল্লেখ নেই। 6,000 - 8,050 টাকা প্রতি মাসে স্টাইপেন্ড পাবেন। ট্রেনিং এর মেয়াদ 23 মাস ।


৪. টার্নার (Turner) পদের জন্য শূন্য পদের সংখ্যা 10 টি । আবেদনকারিকে যেকোনো সিকৃত বোর্ড / কাউন্সিল থেকে সাইন্স এবং গণিত সহ মাধ্যমিক / সমতুল্য পরীক্ষায়  উত্তীর্ণ হতে হবে। আই টি আই (ITI) উত্তীর্ণ হলে ভালো হয় তবে আই টি আই করা না থাকলেও আবেদন করতে পারবেন।বিজ্ঞপ্তিতে বয়সের উল্লেখ নেই। স্টাইপেন্ড পাবেন 6,000 - 8,050 টাকা প্রতি মাসে। ট্রেনিং এর মেয়াদ 25 মাস ।


আবেদন পদ্ধতি:

ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের National Apprentice portal (NAPS) এর অফিসিয়াল ওয়েবসাইট  এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। যদি রেজিস্ট্রেশন না করা থাকে তবে রেজিস্ট্রেশন করে নিবেন। রেজিস্ট্রেশন করা হয়ে গেলে  ইউজার আইডি পাসওয়ার্ড দিয়ে  লগইন করবেন। এরপর Apprenticeship Opportunities মেনুতে ক্লিক করবেন। এরপর  Search By Establishment Name সেকশনে Tata Metaliks Limited  টাইপ করে সার্চ করবেন। অথবা Establishment code E05201900045 টাইপ করে সার্চ করবেন। এরপর আপনি সমস্ত  পদ গুলো দেখতে পাবেন,  যে পদের জন্য আপনি আবেদন করতে ইচ্ছুক সেটি  সিলেক্ট করে আবেদন করবেন। আবেদন শুরু হয়েছে 29/11/2021 তারিখ থেকে।  আবেদন করতে হবে বিজ্ঞপ্তি প্রকাশের 14 দিনের মধ্যে। সমস্ত পদে শুধুমাত্র পুরুষ প্রার্থীরাই আবেদন করতে পারবেন। আবেদন ফি প্রার্থীদের ফি দিতে হবে না৷প্রার্থী বাছাই করা হবে শিক্ষাগত যোগ্যতাই পাওয়া নম্বরের ভিত্তিতে। নির্বাচিত প্রাথীদের ইমেইলের (E-Mail) মাধ্যমে জানানো হবে। আরও বিসদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখতে অনুরোধ করা হচ্ছে।


অফিসিয়াল ওয়েবসাইট  - https://www.apprenticeshipindia.gov.in

অফিসিয়াল নোটিফিকেশন:-

ইলেক্ট্রিসিয়ান

টার্নার

ফিটার1

ফিটার 2

ওয়েল্ডার (গ্যাস এন্ডইলেকট্রিক) 



Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad