Type Here to Get Search Results !

অন্তঃসত্ত্বা এক মহিলাকে চড় মারার অভিযোগ উঠল দুর্গাপুর মহকুমা হাসপাতালের এক মহিলা চিকিৎসকের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি:- এক অন্তঃসত্ত্বা মহিলাকে চড় মারা হয় বলে অভিযোগ উঠল দুর্গাপুর মহকুমা হাসপাতালের এক মহিলা চিকিৎসকের বিরুদ্ধে।কাঁকসার দু'নম্বর কলোনির বাসিন্দা সুনিতা সাহা কে প্রথমে পানাগর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। এখান থেকে শুক্রবার তাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে স্থানান্তর করা হয়।

দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি হওয়ার পর ওই অন্তঃসত্ত্বা মহিলাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে এক মহিলা চিকিৎসক সিজার করানোর জন্য বলেন তাকে। অভিযোগ এরপরই ওই অন্তঃসত্ত্বা মহিলা ও তার পরিবার রাজি না হওয়ায় ওই অন্তঃসত্ত্বা মহিলাকে চড় মারেন ওই চিকিৎসক।

ঘটনাকে কেন্দ্র করে হাসপাতাল চত্বরে ব্যাপক যোজনা ছড়ায়। খবর পেয়ে হাসপাতালে পৌঁছায় পুলিশ।ঘটনা প্রসঙ্গে ওই মহিলা চিকিৎসক জানিয়েছেন তিনি বারবার ওই অন্তঃসত্ত্বা মহিলাকে বলেছেন তার যা পরিস্থিতি তাতে তার দ্রুত সিজার করতে হবে। কিন্তু রোগীর পরিবার কোন ভাবেই রাজী হয়নি। এর বেশি কিছু ঘটেনি।

আরো পড়ুন:- সরকারি সহায়ক মূল্যে ধান বিক্রি করার জন্য নাম নথিভুক্ত করাতে  গিয়ে  হয়রানির অভিযোগে পথ অবরোধ কৃষকদের

দুর্গাপুর মহকুমা হাসপাতালে সুপার জানিয়েছেন অভিযোগ তিনি শুনেছেন তবে এখনো লিখিত আসেনি। ঘটনার বিষয় সম্পর্কে তিনি এখনো বিস্তারিত কিছু জানেন না। তবে যদি এই ধরনের ঘটনা ঘটে থাকে তবে তিনি একটি তদন্ত কমিটি গঠন করে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানিয়েছেন তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad