Type Here to Get Search Results !

শ্রীনগরে দুই শিক্ষককে গুলি করে খুন করল জঙ্গিরা

প্রতীকী ছবি

ওয়েবডেস্ক:- বৃহস্পতিবার শ্রীনগরের সঙ্গম ঈদগাহ এলাকার গভর্নমেন্ট বয়েজ হায়ার সেকেন্ডারি স্কুল-এ দুই শিক্ষককে গুলি করে মারল জঙ্গিরা।নিহতদের নাম  সুপিন্দর কৌর  এবং  দীপক চন্দ। দুজনেই আলোচিবাগের বাসিন্দা।তাদের দুজনকেই  হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক  তাদের মৃত ঘোষণা করে ।এই নিয়ে গত তিনদিনে জঙ্গি হামলায় উপত্যকায় ৫ জনের মৃত্যু হল। এদিন জঙ্গি হামলার পরপরই গোটা এলাকা ঘিরে ফেলে নিরাপত্তাবাহিনী। জঙ্গিদের খোঁজে এলাকায় চিরুনি তল্লাশি শুরু করেছে সেনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,এদিন আচমকাই ব্যস্ত এলাকায় হানা দেয় জঙ্গিরা। কাছ থেকে দুই সরকারি শিক্ষককে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। মূহুর্তে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। জঙ্গিদের গুলিতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন দুই শিক্ষক। এরপর তাদের দুজনকেই  হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে ।

এই ঘটনায় শোক প্রকাশ করে মৃতদের পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন ওমর আবদুল্লা।টুইট করে তিনি বলেন,‘শ্রীনগর থেকে আবার খারাপ খবর এসেছে। এ বার একটি সরকারি স্কুলের দুই শিক্ষককে জঙ্গিরা হত্যা করেছে। এই অমানবিক সন্ত্রাসের নিন্দার কোনও ভাষা নেই। নিহতদের আত্মার শান্তি কামনা করছি।’

দিন কয়েক আগেই শ্রীনগরের একটি জনপ্রিয় ফার্মেসির মালিক, মাখন লাল বিনদ্রু কে শ্রীনগরের ইকবাল পার্ক এলাকায় তার দোকানে ঢুকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয় । সেই সময় দোকানে খরিদ্দার সামলাচ্ছিলেন তিনি।গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।জঙ্গি হামলায় সেদিন আরও দুই নাগরিকের মৃত্যু হয়েছিল। এই নিয়ে গত তিন দিনে উপত্যকায় জঙ্গি হামলায় ৫ জনের মৃত্যু হল।


Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad