Type Here to Get Search Results !

জেল থেকে ছাড়া পেলেন আরিয়ান খান


ওয়েবডেস্ক :- জেল থেকে ছাড়া পেলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (Aryan Khan)। গতকাল সঠিক সময়ে কাগজপত্র না পৌঁছনোই আরও একটি রাত জেলেই কাটাতে হয়েছে আরিয়ানকে। বৃহস্পতিবার বম্বে হাইকোর্ট প্রমোদতরীতে মাদক কাণ্ডে জামিন পান ২৩ বছরের আরিয়ান। ১ লাখের বন্ডে স্বাক্ষর করে শাহরুখ পুত্রের জামিনদার হন জুহি (Juhi Chawla)। 

শুক্রবার সমস্ত নিয়ম মেনে ছেলেকে নিয়ে বাড়ি ফিরতে মুম্বইয়ের আর্থার রোড জেলে হাজির হন শাহরুখ খান। কিন্তু সময় মতো জেলে আরিয়ানের জামিনের নথি পৌঁছয়নি। এক জেল আধিকারিক বলেন, 'আমরা কাউকে বিশেষ সুবিধা দেব না। আইন সবার জন্য সমান। জামিনের কাগজপত্র পাওয়ার সময়সীমা ছিল বিকাল সাড়ে ৫টা। তা পার হয়ে গেছে। তাই তাঁকে মুক্তি দেওয়া হবে না।' অবশেষে আজ কিছুক্ষন আগেই তিনি আর্থার রোড জেল (Arthur Road Jail) থেকে বেরিয়েছেন। ছেলেকে নিতে এসেছিলেন শাহরুখ।

এদিন ভোর সাড়ে পাঁচটায় মুম্বইয়ের আর্থার রোড জেলের বেল বাক্স খোলা হয়।তাতে আরিয়ান-সহ ছয় থেকে সাতজনের জামিনের নথি ছিল। আর্থার রোড সংলগ্ন এলাকায় কড়া পুলিশি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছিল । তবে জামিন পেলেও আরিয়ানকে একাধিক শর্ত মেনে চলতে হবে। এক লাখ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পাবেন আরিয়ান। 

এই ধরনের কোনও কাজের সঙ্গে আরিয়ান  (Aryan Khan) যুক্ত থাকতে পারবে না। তাঁর সঙ্গে আরও যাঁরা যাঁর অভিযুক্ত রয়েছেন, তাঁদের সঙ্গে যোগাযোগ করতে পারবে না। নির্দেশ পাওয়ার সঙ্গে সঙ্গে স্পেশ্যাল কোর্টে আরিয়ানকে  (Aryan Khan) পাসপোর্ট জমা করতে হবে। NDPS Court-এর নির্দেশ ছাড়া দেশ ছাড়তে পারবেন না আরিয়ান খান (Aryan Khan)। প্রতি শুক্রবার দুপুর ১১টা থেকে দুপুর ২টোর মধ্য়ে মুম্বইয়ের NCB অফিসে এসে হাজিরা দিতে হবে শাহরুখ-পুত্রকে। প্রতিটি নির্দেশই মানতে হবে আরিয়ানকে  (Aryan Khan)। অমান্য করলে কড়া শাস্তির মুখে পড়তে পারেন তিনি।  

প্রসঙ্গত ,গত ২ অক্টোবর মাদকপার্টি থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর পরদিন এনসিবি গ্রেফতার করে তাঁকে। দুদফায় জামিন খারিজের পর এনসিবি হেফাজত থেকে গত ৮ অক্টোবর জেল হেফাজতের নির্দেশ দেয় ম্যাজিস্ট্রেট কোর্ট। তারপর থেকেই আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান। ম্যাজিস্ট্রেট কোর্টের পর মুম্বই সেশন কোর্টও খারিজ করে দেয় আরিয়ান খানের জামিনের আর্জি। এরপরই বম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad